বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন শেখ হাসিনা

0
388

খবর ৭১ঃ টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচার শুরু করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তার সঙ্গে ছোট বোন শেখ রেহানাও উপস্থিত ছিলেন। পরে সুরা ফাতেহা পাঠ করেন এবং বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের জন্য বিশেষ মোনাজাতে অংশ নেন তারা দুজন।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুধবার টু্ঙ্গিপাড়ায় পৌঁছান। এরপর দুপুর সোয়া ২টায় জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও দোয়া-মোনাজাত করেন তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচার শুরু জন্য সকালে গাড়িবহর নিয়ে ঢাকা ত্যাগ করেন।

সকাল ৮ টা থেকে মুন্সীগঞ্জের ঢাকা-মাওয়া মহাসড়কের কুচিয়ামোড়া, নিমতলা, হাসাড়া, ছনবাড়ি, দোগাছি, মেদেনী মন্ডল, মাওয়া ও শিমুলিয়া এলাকায় আওয়ামীলীগ নেতা-কর্মীরা ব্যানার নিয়ে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে অপেক্ষা করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এক নজর দেখার জন্য রাস্তার দুপাশে সাধারণ জনগণ ভীড় করেন। সকাল সোয়া ৯টার দিকে সিরাজদিখানের নিমতলা এলাকা অতিক্রম করেন তার গাড়িবহর। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাত নেড়ে সকলকে শুভেচ্ছা জানান।

শ্রীনগরের ছনবাড়ি এলাকা অতিক্রম করেন সাড়ে ৯টার দিকে। সেখানে মুন্সীগঞ্জ-১ আসনের মহাজোটের প্রার্থী মাহি বি. চৌধুরীসহ উপজেলা আওয়ামী লীগের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। সকাল পৌনে ১০ টারদিকে লৌহজংয়ের শিমুলিয়া ঘাটে পৌছাঁন, সেখানে মুন্সীগঞ্জ-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী সাগুপ্তা ইয়াসমিন এমিলি উপজেলার নেতাকর্মীদের নিয়ে শুভেচ্ছা জানান। এ সময় প্রধানমন্ত্রী মন্ত্রী হাত নেড়ে শুভেচ্ছা বিনিময় করেন। এরপর ভিআইপি ফেরী ঘাটে রাখা ক্যামেলিয়া ফেরিতে চলে যান। সকাল ১০ টা ১০ মিনিটে কাঠাঁলবাড়ির উদ্দেশে ফেরিটি ছেড়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here