বগুড়া-৬ আসনে আ.লীগের মনোনয়ন সংগ্রহ করলেন সাবেক ছাত্রনেতা শাখাওয়াত হোসেন সফিক

0
351

খবর ৭১:
একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বগুড়া-৬ (সদর) আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়নপত্র সংগহ করেছেন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি শাখাওয়াত হোসেন সফিক। বরিবার সকালে ঢাকার ধানমন্ডির আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় থেকে এ মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি। এসময় তার সঙ্গে ছিলেন, বাংলাদেশ অাওয়ামীলীগের মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুলতানা রাজিয়া পান্না, বগুড়া সদর উপজেলা অাওয়ামীলীগের সভাপতি অাবু সুফিয়ান শফি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শহিদুল ইসলাম বাপ্পী সহ রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের একাধিক সাবেক সভাপতি ও সাধারন সম্পাদক এবং বগুড়া-৬ নির্বাচনী এলাকার বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মীবৃন্দ।
এদিকে, বগুড়া-৬ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী শাখাওয়াত হোসেন সফিক জয় বাংলা, জয়তু শেখ হাসিনা বলে শ্লোগান ধরলে হাজার হাজার নেতাকর্মীরা শ্লোগানে শ্লোগানে প্রকম্পিত করে ধানমন্ডি এলাকার আকাশ বাতাস। শাখাওয়াত হোসেন সফিক বলেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলেই ব্যাপক উন্নয়ন হয়। আর উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আবারও শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।
অন্যদিকে, দলীয় নেতাকর্মীরা বলেন, শেখ হাসিনার সরকারের বিকল্প নাই। আর শাখাওয়াত হোসেন সফিক সকল নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করে বিজয়ী করেছন। বগুড়া-৬ নির্বাচনী এলাকার জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীরা তার পক্ষে আছেন। তাই এলাকার ব্যাপক উন্নয়ন ও অগ্রগতির জন্য শাখাওয়াত হোসেন সফিককেই এমপি হিসেবে চাই। তিনি মনোনয়ন পেলে বিপুল ভোটে জয়লাভ করবে, ইনশাঅাল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here