বগুড়া জেলা যুৃবদলের নতুন কমিটির নেতৃবৃন্দকে সাবেক এমপি অধ্যক্ষ জ্যোতি’র শুভেচ্ছা ও অভিনন্দন

0
274

স্টাফ রিপোর্টার:
বগুড়া জেলা যুবদলের নতুন কমিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দলের কেন্দ্রীয় সভাপতি, বগুড়ার জেলা বিএনপির উপদেষ্টা ও সাবেক এমপি অধ্যক্ষ নূর আফরোজ বেগম জ্যোতি।

এসময় তিনি (অধ্যক্ষ জ্যোতি) বগুড়া জেলা যুবদলের নতুন কমিটির সভাপতি সিপার আল বখতিয়ার, সিনিয়র সহসভাপতি সাব্বির হোসেন বাবলু, সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম খাদেম, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা মাসুদ, সাংগঠনিক সম্পাদক ফারুকুল ইসলাম’কে আন্তরিক ভাবে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, তাদের নেতৃত্বে জেলায় দলীয় কার্যক্রম আরও অনেক বেশি তরান্বিত হবে। কারণ তারা প্রত্যেকেই রাজপথের কাপানো যোদ্ধা ও শহীদ জিয়া’র আদর্শের সৈনিক এবং ত্যাগী, সংগ্রামী, নির্যাতিত ও সময়ের সাহসী সন্তান। এছাড়াও তাদের অনেকেই বারবার কারা নির্যাতিত যুবনেতা।

তিনি আরও বলেন, নতুন নেতৃবৃন্দের প্রতি আমার দোয়া ও আশির্বাদ রইলো। তারা যেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শকে ধারণ করে বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বের প্রতি পূর্ণ আস্থা ও বিশ্বাস রেখে দেশে গণতন্ত্র পূনরুদ্ধারের প্রতিটি আন্দোলনে শরিক হতে পারে।

উল্লেখ্য, বুধবার (১৩ জুন ২০১৮ ইং) সিপার আল বখতিয়ার সভাপতি, সাব্বির হোসেন বাবলু সিনিয়র সহ-সভাপতি, খাদেমুল ইসলাম খাদেম সাধারণ সম্পাদক, মাসুদ রানা মাসুদ যুগ্ম সাধারণ সম্পাদক ও ফারুকুল ইসলাম’কে সাংগঠনিক সম্পাদক করে ৫ সদস্যের বগুড়া জেলা যুবদলের কমিটির অনুমোদন দেন, জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নীরব ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন।

খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here