বগুড়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত বিক্লাশ রনি

0
342

খবর ৭১ঃ বগুড়ায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আহত আবদুল্লাহ আল জোনায়েদ ওরফে বিক্লাশ রনির (৩৫) মৃত্যু হয়েছে।

ডিবি পুলিশের দাবি, নিহত জোনায়েদ কুখ্যাত সন্ত্রাসী। তার বিরুদ্ধে বগুড়া সদর থানায় অস্ত্র, মাদক, নারী নির্যাতন, চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে ৮টি মামলা রয়েছে। জোনায়েদ শহরের হাকির মোড় এলাকার মৃত আবদুর রশিদের ছেলে।

বন্দুকযুদ্ধের ঘটনার পাঁচ দিন পর মঙ্গলবার ঢাকায় জাতীয় পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন থেকে তিনি মারা যান।

রাত সোয়া ১১টার দিকে জেলা গোয়েন্দা (ডিবি) ওসি আসলাম আলী এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, বিকাল ৩টার দিকে জাতীয় পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন মারা যান ‘বন্দুকযুদ্ধে’ আহত সন্ত্রাসী আবদুল্লাহ আল জোনায়েদ।

গত বৃহস্পতিবার দিনগত রাত ২টার দিকে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি টহল দল আদর্শ কলেজের সামনে গেলে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি ছোড়ে।

এতে কুখ্যাত সন্ত্রাসী আবদুল্লাহ আল জোনায়েদ আহত হন। অন্যরা পালিয়ে যান। পরে দ্রুত তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের দুই কনস্টেবল আহত হন। তাদের বগুড়া পুলিশলাইনস হাসপাতালে ভর্তি করা হয়।

এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, তিন রাউন্ড গুলি ও একটি ধারালো চাপাতি জব্দ করা হয়।

এদিকে শজিমেকে চিকিৎসাধীন আহত জোনায়েদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় জাতীয় পঙ্গু হাসপাতালে নেয়া হয়। সেখানেই পাঁচ দিন চিকিৎসারত অবস্থায় মঙ্গলবার মারা যান তিনি।

আবদুল্লাহ আল জোনায়েদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় অস্ত্র, মাদক, নারী নির্যাতন, চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে ৮টি মামলা রয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here