বগুড়ায় নিখোঁজের পর দুর্গন্ধে পুকুরে মিলল অটোচালকের লাশ

0
371
dav

খবর৭১ঃবগুড়ার শেরপুরে নিখোঁজের তিন দিন পর রফিকুল ইসলাম নামে ব্যাটারিচালিত অটোরিকশাচালকের লাশ উদ্ধার করা হয়েছে।খব

দুর্গন্ধের সূত্র ধরে সোমবার সকালে উপজেলার সাগরপুর এলাকায় মির্জাপুর-রানীরহাট রোডে নির্মাণাধীন আলিফ ফিড মিলের একটি পুকুর থেকে অর্ধগলিত লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত রফিকুল ইসলাম ভবানীপুর ইউনিয়নের শেখর গ্রামের মকবুল হোসেনের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, শনিবার রাত ৯টায় অটোরিকশা চালাতে গিয়ে ছোনকা বাজার এলাকা হতে নিখোঁজ হয় রফিকুল ইসলাম। পরিবারের লোকজন ও আত্মীয়স্বজন অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে ওই রাতেই শেরপুর থানায় একটি সাধারণ ডায়েরি করে।

সোমবার সকাল ১১টার দিকে মির্জাপুর-রানীরহাট রোডে নির্মাণাধীন আলিফ ফিড মিলের একটি পুকুরপাড়ে প্রচণ্ড গন্ধ ছড়িয়ে পড়লে লোকজন সেখানে গিয়ে পুকুরের মধ্যে লাশটি দেখতে পায়। পরে তারা বিষয়টি শেরপুর থানা পুলিশকে খবর দিলে ওসি হুমায়ুর কবিরের নেতৃত্বে একদল পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন গিয়ে অটোচালকের অর্ধগলিত লাশটি উদ্ধার করে নিয়ে আসে।

এ ব্যাপারে শেরপুর থানার ওসি হুমায়ুন কবির জানান, নিখোঁজের পর পুলিশ তদন্ত অব্যাহত রেখেছিল। এরই মধ্যে এলাকাবাসীর খবরে লাশটি উদ্ধার করা হলে রফিকুলের আত্মীয়স্বজন লাশটি শনাক্ত করেছে। ময়নাতদন্তের জন্য লাশটি মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, হত্যা মামলা দায়েরের পর প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের পাশাপাশি হত্যাকারীদের আইনের আওতায় আনা হবে। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে যাওয়ার সময় রফিকুল ইসলামকে গলা কেটে হত্যার পর নির্জন এলাকার ওই পুকুরে ফেলে রেখে গেছে বলে তিনি জানান।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here