বগুড়ার শাহ্ সুলতান কলেজে শিক্ষক ও শিক্ষার্থীর মাঝে বিনামূল্যে Tap’n Pay-এর NFC Smart কার্ড বিতরণ

0
401

খবর ৭১:আজ ৩ ডিসেম্বর সকাল ১০টা হতে দিনব্যাপী বগুড়ার সরকারি শাহ্ সুলতান কলেজের শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে মেঘনা ব্যাংক Tap’n Pay-এর NFC Smart কার্ড ফ্রি বিতরন শুরু হয়েছে যা আগামি ৭ ডিসেম্বর পর্যন্ত চলবে। এই কার্ডের মাধ্যমে শিক্ষার্থীরা ফ্রি একটি ট্যাপ এন পে’র মোবাইল ব্যাংকিং একাউন্টও পেয়েছে। যার মাধ্যমে গ্রাহক যে কোন লেনদেন করতে পারবে।

শুরুতে কলেজের অধ্যক্ষ মো: এজাজুল হক নিজে একটি একাউন্ট খুলে এই কর্মসূচীর উদ্বোধন করেন। তিনি তার বক্তব্যে বলেন, এই প্রথম কোন মোবাইল ব্যাংক নিজেদের ব্যবসার কথা চিন্তা না করে বাংলাদেশের বিভিন্ন শ্রেনীর মানুষের কথা ভেবে যুগোপযোগী সেবা চালু করলো। তিনি আরো বলেন এই সেবার সবচেয়ে বড় গুন যে কোন লেনদেনে গ্রাহক অটোমেটিক রশিদ পাবে। ট্যাপ এন পে’র কর্মকর্তা মামুনুর রশিদ বলেন, আমরা এই কলেজের সকল শিক্ষর্থীকে বিনামূল্যে Tap’n Pay-এর NFC Smart কার্ড বিতরন করবো। বাংলাদেশের গ্রাহকের কথা চিন্তা করে আমরা একাউন্ট ওপেনিং চার্জ ফ্রি করে দিয়েছি। এর ফলে একজন গ্রাহককে একাউন্ট খোলা সহ কার্ড নিতে কোন টাকা খরচ করতে হচ্ছে না। এছাড়াও আমরা পর্যায়ক্রমে বগুড়ার বিভিন্ন প্রতিষ্ঠানে ফ্রি কার্ড বিতরন করবো।

কলেজের শিক্ষার্থী হাসিবুল হক বলেন, আমরা সত্যিই গর্বিত দেশে এমন একটি সেবা এসেছে। আমার কার্ডটি মানিব্যাগের ভিতরে রেখেও ট্যাপ এন পে’র মেশিনে মানিব্যাগ টাচ করলেই লেনদেন হচ্ছে। এ যে এক রকম ম্যাজিক।

এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অত্র কলেজের বিভাগীয় প্রধানগণসহ Tap’n Pay-এর  পার্টনার ডিস্ট্রিবিউটর মো রাশেদুজজামান প্রমুখ।

খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here