বগুড়াকে ৩-০ গোলে হারিয়ে সৈয়দপুর ফুটবল একাডেমি দ্বিতীয় রাউন্ডে

0
527
বগুড়াকে ৩-০ গোলে হারিয়ে সৈয়দপুর ফুটবল একাডেমি দ্বিতীয় রাউন্ডে

মিজানুর রহমান মিলন,সৈয়দপুর :
দিনাজপুরের পাবর্তীপুরে বেলাইচন্ডী ইয়ং সোসাইটি আয়োজিত গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের তৃতীয় খেলায় বগুড়া রেইন ফুটবল গ্রুপকে ৩-০ গোলে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে উঠেছে সৈয়দপুর ফুটবল একাডেমি। আজ শুক্রবার বেলাইচন্ডি মনপুরা মাঠে ওই খেলা অনুষ্ঠিত হয়। বিকেল ৩ টা ৫০ মিনিটে টুর্ণামেন্টের তৃতীয় ম্যাচটি শুরু হয়। খেলার ২৮ মিনিটের মাথায় সৈয়দপুর ফুটবল একাডেমি ৯ নম্বর জার্সি পরিহিত সাগর গোল করে দলকে ১-০ গোলে এগিয়ে নেয়। এরপর বগুড়ার রেইন ফুটবল গ্রুপের খেলোয়াড়রা গোল পরিশোধে মরিয়া হয়ে ওঠে। কিন্তু প্রথমার্থের খেলার শেষ পর্যন্ত তারা গোল পরিশোধে ব্যর্থ হয়। এরপর দ্বিতীয়ার্থের খেলায় পাল্টাপাল্টি আক্রমণ হলেও ১৬ মিনিট ও খেলার শেষ মূহুর্তে প্রথমার্ধের গোলদাতা সাগর আরও দুটি গোল করে নিজের হ্যাট্রিক করে দলকে ৩-০ গোলে জিতিয়ে দেন। দলের সাগরই টুর্নামেন্টে প্রথম হ্যাটট্রিক করতে সক্ষম হয়।

খেলায় রেফারির দায়িত্ব পালন করেন নীলফামারীর মো. রোমেল। সহকারি রেফারী ছিলেন মো. রওশন ও গোবিন্দ রায়। খেলাটির ধারা ভাষ্যে ছিলেন নীলফামারীর এম এ মতিন। টুর্ণামেন্টের উত্তেজনাপূর্ণ খেলায় সৈয়দপুর, পাবর্তীপুর, বদরগঞ্জ ছাড়াও আশেপাশের বিভিন্ন বয়সী বিপুল সংখ্যক ক্রীড়ামোদী নারী পুরুষ দর্শক উপস্থিত থেকে উপভোগ করেন। আগামী ২০ জানুয়ারী (সোমবার) টুর্ণামেন্টের চতুর্থ ম্যাচে সিরাজগঞ্জের জয়নাল আবেদীন তালুকদার স্মৃতি ফুটবল একাডেমি ও রংপুর সান্তোষ স্পোটিং ক্লাব পরস্পরের মুখোমুখি হবে।

দিনাজপুরের পাবর্তীপুরে বেলাইচন্ডী ইয়ং সোসাইটি চতুর্থবারের মতো “ক্রীড়াকে হ্যাঁ বলি, মাদককে না বলি ” শ্লোগানকে নিয়ে এ গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করেছে। গত ৩ জানুয়ারী বিকেলে বেলাইচন্ডী বাস স্ট্যান্ড সংলগ্ন মনপুরা মাঠে টুর্ণামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here