বকেয়া বেতনের দাবিতে সৈয়দপুরে মাদ্রাসা শিক্ষকদের মানবন্ধন

0
450
বকেয়া বেতনের দাবিতে সৈয়দপুরে মাদ্রাসা শিক্ষকদের মানবন্ধন

মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ সুপারের বিরুদ্ধে বেতন আটকানোর অভিযোগ করে বকেয়া বেতন ভাতা প্রদানের দাবিতে সৈয়দপুরে বেতন বঞ্চিত মাদ্রাসা শিক্ষক-কর্মচারীরা মানববন্ধন কর্মসূচী পালন করেছে। ঘন্টাব্যাপী মানববন্ধনে তারা বকেয়া বেতন অবিলম্বে প্রদানের দাবি জানান। আজ রোববার দুপুরে সৈয়দপুর প্রেসক্লাবের সামনে হুকলীপাড়া একরামিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক-
-কর্মচারী ঘন্টাব্যাপী মানববন্ধন করেন।

এ সময় তারা অবিলম্বে বকেয়া বেতন ভাতা প্রদানসহ মাদ্রাসা সুপারের স্বেচ্ছাচারিতার বিচারের দাবিতে ব্যানার পোস্টার প্রদর্শন করেন। মানববন্ধন শেষে সংক্ষিপ্ত বক্তব্যে বেতন বঞ্চিত শিক্ষকরা বলেন, মাদ্রাসা সুপার মো. বরিজ উদ্দিনের স্বেচ্ছাচারী আচরণ এবং মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতির সঙ্গে তার বনিবনা না হওয়ায় তিনি গত আগস্ট মাস থেকে শিক্ষক ও কর্মচারীদের বেতন ভাতা আটকে দিয়েছেন। দীর্ঘ ৬ মাস তারা বেতন ভাতা না পেয়ে পরিবার নিয়ে কষ্টে আছেন। বক্তারা অবিলম্বে বেতন ভাতা প্রদানে সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার হস্তক্ষেপ কামনা করেন।

এ ব্যাপারে অভিযুক্ত সৈয়দপুর হুকলীপাড়া একরামিয়া দাখিল মাদ্রাসার সুপার মো. বরিজ উদ্দিন বেতন বন্ধের সত্যতা নিশ্চিত করে বলেন, এ নিয়ে উপজেলা প্রশাসন তদন্ত করছে। তদন্ত শেষে বিষয়টির সমাধান হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here