ফেসবুকে এমপি পঙ্কজ দেবনাথকে জড়িয়ে অপপ্রচার করায় সৈয়দপুর থানায় অভিযোগ স্বেচ্ছাসেবক লীগের

0
577
ফেসবুকে এমপি পঙ্কজ দেবনাথকে জড়িয়ে অপপ্রচার করায় সৈয়দপুর থানায় অভিযোগ স্বেচ্ছাসেবক লীগের

মিজানুর রহমান মিলন,
সৈয়দপুরঃ

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকের বিভিন্ন আইডিতে পঙ্কজ দেবনাথ এমপি সম্পর্কে মানহানীকর অপপ্রচারের প্রতিবাদে সৈয়দপুর থানায় অভিযোগ করা হয়েছে। আজ শনিবার দুপুরে স্বেচ্ছাসেবক লীগ সৈয়দপুর পৌর শাখার সভাপতি
মহসিন মন্ডল মিঠু তথ্য প্রযুক্তি আইনে বিচার চেয়ে ওই অভিযোগটি দায়ের করেন।
অভিযোগে বলা হয়,স্বেচ্ছাসেবক
লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সংসদ সদস্য পঙ্কজ দেবনাথ একজন দেশের সম্মানিত ব্যক্তি। গত ২৬ আগস্ট কয়েকটি ফেসবুক আইডি থেকে দেশের জনপ্রিয় সংগঠন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদে থাকা ওই নেতার আপত্তিকর ছবি প্রকাশ করা হয়। যা একজন সম্মানিত ব্যক্তির জন্য মানহানিকর। অভিযোগের সাথে ব্যবহৃত ফেসবুক আইডি ও প্রোফাইল পিকচারও থানায় জমা দেয়া হয়েছে। অভিযোগকারী মহসিন মন্ডল মিঠু জানান, পঙ্কজ দেবনাথের মতো একজন নীতিবান ও ভদ্র ইমেজের নেতাকে দেশ ও সমাজে অসম্মানিত করতে দুরভিসন্ধিমূলক ওই অপপ্রচার চালানো হচ্ছে। এজন্য তিনি ওইসব ফেসবুক আইডি ব্যবহারকারিদের বিরুদ্ধে কঠোর আইনী পদক্ষেপ নেয়ার দাবি জানান। পরে তিনি স্থানীয় সাংবাদিকদের সাথে কথা বলেন। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা সরফরাজ মুন্না, ওয়ালিউর রহমান রতন, আশরাফ আলী প্রমুখ।
এ ব্যাপারে বিকেলে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. শাহজাহান পাশার সাথে কথা হলে অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে,জানান বিষয়টি তদন্ত করে আইনী ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here