ফুলবাড়ীয়ায় জাপা নেতা কে আর ইসলামের নির্বাচনী গণসংযোগ

0
375

ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদের সাবেক উপদেষ্টা ডাঃ কে.আর.ইসলাম শুক্রবার ফুলবাড়িয়া উপজেলার বাকতা ও
রাধাকানাই ইউনিয়নের বিভিন্ন বাজারগুলোতে নির্বাচনী গনসংযোগ করেছেন।
তিনি বাকতা ও রাধাকানাই ইউনিয়নের চাদপুর ভাটিপাড়া,পলাশতলী বাজার, জলফই তলা বাজার,রঘুনাথপুর বাজার, রঘুনাথপুর মধ্যপারা,রঘুনাথপুর টাওয়ারের মোড়, ধুরধুরিয়া বাজার, টুক্কির পাড় ও রাধাকানাই বাজাওে সাধারন ভোটারদের কাছে যান। এছাড়াও ডাঃ কেআর ইসলাম গনসংযোগ চলাকালে রাধাকানাই বাজারস্থ মসজিদে পবিত্র জুম্মার নামাজ আদায় করে মুসুল্লিদের সাথে মতবিনিময় করেন।
জাপার মনোনয়ন প্রত্যাশীর সাথে গনসংযোগ কালে ফুলবাড়িয়া উপজেলা, পৌর, ইউনিয়ন জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের  ফুলবাড়িয়া উপজেলা জাতীয় পার্টিও সদস্য সচিব হারুন অর রশিদ আকন্দ, যুগ্ন আহবায়ক ইমরুল কায়েস উজ্জল, জাফর মৌ, ইব্রাহিম খলিল মুক্তা, ফুলবাড়িয়া পৌর জাতীয় পার্টির সভাপতি খোরশেদ আলম শেখ মেম্বার,ময়মনসিংহ জেলা ছাত্র সমাজের সাবেক সভাপতি শরিফ খান পাঠান মিল্টন ও নাজমুল হাসান সিদ্দিকী । ইউনিয়ন জাতীয় পার্টির নায়েব আলী আকন্দ, হোসেন আলী, শফিকুল ইসলাম বাবুল, আবু তাহের, আব্দুল মালেক চৌধুরি,জহিরুল হাসান, মনজুরুল হক মামুন,মো: রফিজউদ্দিন, মির্জা ফজলুল হক, মো: ফারুকুজ্জামান সোহেল,মজিবুর রহমান মাষ্টার,ফজলুল হক,মো: হাবিবুর রহমান আর্মি, আব্দুল আলিম,মো: মোজাম্মেল,মো: সিরাজ, মো: নুরুল আলম, আব্দুল খালেক ,ডা:বজলু ও এনামুল হক । জাপা নেতা হাজি বাবুল মিয়া, সামছুল কবির দুলাল, লিয়াকত আলী, মো: শহিদুজ্জামান ,মো: মাসুদ আহমেদ , উপজেলা জাতীয় যুব সংহতির সভাপতি হাসান সরকার,মো:দিদার হোসেন,ফজলুল হক, উপজেলা জাতীয় শ্রমিক পার্টির সভাপতি মজনু মিয়া ও সাধারন সম্পাদক সামছুল হক,জাতীয় ছাত্র সমাজের রফিকুল ইসলাম রুবেল ও ওমর ফারুক উপস্থিত ছিলেন।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here