ফুলবাড়ীয়ায় ছাত্রলীগ নেতা কুপিয়েছে ছাত্রলীগ কর্মীকে!

0
1639

ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) সংবাদদাতা ঃ ফুলবাড়ীয়ায় এক ছাত্রলীগ নেতার নিষ্ঠুরতা সিনেমার গল্পকেও হারমানিয়েছে। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চাপাতি দিয়ে এলোপাথারী কুপিয়ে তবিত করেছে আরেক ছাত্রলীগ কর্মী শাকিলকে।
আছিম পাটুলি ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক শামিম সারওয়ার পিয়াস ও তার বন্ধু এক ইউপি সদস্যসের পুত্র পিয়াসের সাথে ঈদের পরের দিন বিকেলে আছিম বাজারে হাতাহাতির ঘটনা ঘটে। এসময় ছাত্রলীগ কর্মী শাকিল ঝগড়া ফিরাতে যায়। ঝগড়া ফিরানোকে কেন্দ্র করে পিয়াস ঘটনাটি আপোষ করবে বলে সন্ধ্যায় মোবাইল ফোনে বাঁশদি বাজারে আসতে বলে শাকিলকে। নেতার কথা বাজার আসেন কর্মী। বাজারে একটি চায়ের দোকানে বসিয়ে কোমল পানিয় পাণ করায় ও খোশ গল্পে মত্ত রাখে তাকে। রাত সাড়ে দশটায় চায়ের দোকান থেকে নিয়ে যায় কুচুয়া সড়কে। পিয়াশ শাকিলকে সামনে যেতে বলে পিছন দিক থেকে চাপাতি দিয়ে এলোপাথারী লোমহর্ষক ভাবে কুপিয়ে সড়কে ফেলে রেখে যায়। কুপিয়ে তবিত করে একটি হাত ও পিঠ। শাকিলের কান্নায় বাজারের লোকজন গিয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপে­ক্সে নিয়ে আসলে তার অবস্থা আশংকাজনক হওয়া ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপতালে ভর্তি করেন। শাকিলে পিতা আঃ আওয়াল বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এভাবে একজন মানুষ আরেক জনকে মানুষকে কুপাতে পারে তা কল্পনা করতে পারছিনা, ঘটনার সাথে জড়িত পিয়াসকে দ্রুত গ্রেফতার ও বিচার দাবী করছি, সেই সাথে দল থেকেও তাকে যেন বহিস্কার করা হয়।
এঘটনায় রবিবার ছাত্রলীগ কর্মী শাকিলে পিতা আঃ আওয়াল বাদী হয়ে ছাত্রলীগ নেতা পিয়াসসহ দুজনকে আসামী করে ফুলবাড়ীয়া থানায় অভিযোগ দিয়েছে। সাবেক জেলা ছাত্রলীগ নেতা শাকির আহাম্মেদ খান বলেন, ঘটনাটি অত্যন্ত ন্যাক্বারজনক। বিষয়টি কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবিন্দ অবগত আছেন এবং তার চিকিৎসার দায়িত্ব নিয়েছেন কেন্দ্রীয় ছাত্রীগের সহ সম্পাদক কামরুজ্জামন ও পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক আমিরুল ইসলাম কাজল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here