ফুলবাড়িয়ায় সেই অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে ,ঘটনার সাথে জড়িত সন্দেহে পিতা পুত্র গ্রেফতার

0
238

মোঃ আব্দুল হালিম ,ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ফুলবাড়িয়ায় বালিয়ান ইউনিয়নের তেলিগ্রাম গ্রামে কালভার্ডের নিচ থেকে উদ্ধারকৃত ভাসমান সেই অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে। হত্যার ঘটনার সাথে জড়িত সন্দেহে পিতা পুত্রকে গ্রেফতার করেছে পুলিশ।
শুক্রবার রাতে মামলা তদন্তকারী কর্মকর্তা ফুলবাড়িয়া থানার এস,আই মোঃ সিরাজুল ইসলাম তেলিগ্রাম গ্রামে অভিযান চালিয়ে হত্যার সাথে জড়িত সন্দেহে পিতা আবুল কালাম (৪৫) ও পুত্র ফারুক হোসেন (২৫) কে গ্রেফতার করেন।
শনিবার গ্রেফতারকৃত পিতা-পুত্রকে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করেছে পুলিশ। গত ২১ জুলাই বালিয়ান ইউনিয়নের দেওলী গ্রামের শুকুর আলীর পুত্র ভ্যান চালক খাইরুল ইসলাম (২৫) নিখোঁজ হওয়ার দুইদিন পর একই ইউনিয়নের তেলিগ্রাম গ্রামে একটি কালভার্ডের নিচ থেকে ভাসমান অবস্থায় পানি থেকে উদ্ধার করেন।
মামলা তদন্তকারী কর্মকর্তা এস,আই সিরাজুল ইসলাম বলেন, খুনের সাথে জড়িত সন্দেহে গ্রেফতারকৃত পিতা পুত্রের কাছ থেকে প্রাথমিক জিঙ্গাসাবাদে গুরুত্বপূর্ণ কিছু তথ্য পাওয়া গেছে, মামলার তদন্তের স্বার্থে তা বলা যাচ্ছে না, আরও ব্যাপক জিঙ্গাসাবাদের জন্য আদালতে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।
গত ২৩ জুলাই তেলিগ্রাম গ্রামে একটি কালভার্ডের নিচ থেকে ভাসমান অবস্থায় পানি থেকে অজ্ঞাত লাশ উদ্ধার করার দুইদিন পর পরিবারের লোকজন লাশের সনাক্ত করেন।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here