ফিলিস্তিনের জনগনের ওপর ইসরাইলী বাহিনীর হামলা, নির্যাতন বন্ধের দাবিতে সৈয়দপুরে জাকের পার্টির মানববন্ধন

0
678
ফিলিস্তিনের জনগনের ওপর ইসরাইলী বাহিনীর হামলা- -নির্যাতন বন্ধের দাবিতে সৈয়দপুরে জাকের পার্টির মানববন্ধন

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ ফিলিস্তিনের মুসলিম জনগনের ওপর ইসরাইলী বাহিনীর অমানবিক অত্যাচার বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে জাকের পার্টি ও সহযোগী সংগঠন নীলফামারী-২ সাংগঠনিক জেলা সৈয়দপুরের নেতাকর্মীরা।
আজ শুক্রবার জুন্মার নামাজ শেষে শহরের উপকন্ঠ ঢেলাপীর উত্তরা আবাসন এলাকার সৈয়দপুর, নীলফামারী সড়কে ওই কর্মসুচি পালন করা হয়।

ঘন্টাব্যাপি মানববন্ধনে ফিলিস্তিনের নিরীহ জনগনের ওপর ইসরাইলীদের হামলা ও নির্যাতনের প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বক্তব্য বলেন জাকের পার্টি স্বেচ্ছাসেবক ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও জাকের পার্টি নীলফামারী-২ সৈয়দপুর সাংগঠনিক জেলা কমিটির সভাপতি মো. আমিনুল ইসলাম আমু, সাংগঠনিক সম্পাদক মো. লানচু চৌধুরী, দপ্তর সন্পাদক শাহজাহান সিরাজ ও প্রবীণ জাকের নেতা ডা. নুরুল ইসলাম,কামার পুকুর, কাশিরাম বেলপুকুর ও বোতলাগাড়ি ইউনিয়ন সভাপতি যথাক্রমে মো. বাদল খান ও আকতার হোসেন বাদশা, শাহজাহান আলী, জেলা যুব স্বেচ্ছাসেবক ফ্রন্ট সভাপতি মো. একরামুল হক, স্বেচ্ছাসেবক ফ্রন্ট সভাপতি মো. রশিদুল হক ও বালক ফ্রন্টের সভাপতি মো. শাকিল ইসলাম প্রমুখ।

মানববন্ধনে জাকের পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও এলাকার অসংখ্যক মানুষজন অংশ নেন। এসময় অবিলম্বে ফিলিস্তিনের জনগনের ওপর ইসরাইলী বাহিনীর হামলা ও নির্যাতন বন্ধের দাবি জানানো হয়। এর অন্যথা হলে জাকের পার্টি বৃহত্তর আন্দোলন গড়ে তুলবে বলে জানান নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here