ফিফা আন্তর্জাতিক প্রীতি ম্যাচে আজ শ্রীলংকার মোকাবেলা করবে বাংলাদেশ

0
756

খবর৭১:ফিফা আন্তর্জাতিক প্রীতি ম্যাচে আজ শ্রীলংকার মোকাবেলা করবে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। বুধবার (২৯ আগস্ট) বিকেল ৪টায় নীলফামারির শেখ কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি।

আন্তর্জাতিক এই প্রীতি ম্যাচকে ঘিরে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে স্থানীয় ফুটবল সমর্থকদের মধ্যে। ইতোমধ্যে বিক্রি হয়ে গেছে ১৩ হাজার টিকিট। যার প্রতিটির মূল্য ১০০ থেকে ১০০০ টাকা। বাকী ৭০০০ টিকিট বিক্রি হবে ম্যাচের দিন স্টেডিয়াম এলাকায়।

আসন্ন সাফ চ্যাম্পিয়নশিপের আগে এই ম্যাচটিকে ভীষণ গুরুত্ব দিচ্ছে দুই দল। নিজেদের সেরাটা উপহার দিয়ে এই ম্যাচে জয়ের দিকে চোখ থাকবে দুই দলেরই।

ম্যাচের আগে মঙ্গলবার দুপুরে রংপুর মহানগরীর একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনে এসেছিলেন দুই দলের কোচ, ম্যানেজার ও অধিনায়ক। তারা সবাই জয়ের ইচ্ছেই ব্যক্ত করেছেন।

শ্রীলংকা দলের কোচ নিজাম পাকির আলী জানান, বাংলাদেশকে তার দ্বিতীয় জন্মভূমি মনে হয়। এ দেশের অনেক জায়গায় তিনি খেলেছেন। তারপরেও শ্রীলংকার কোচ হিসেবে তাদের সেরা খেলাটাই উপহার দিতে চান এবার। প্রতিপক্ষ নিয়ে তিনি বলেন, ‘বাংলাদেশ একটি ভালো দল। তারাও জয়ের জন্যই খেলবে।’

শ্রীলঙ্কা দলের অধিনায়ক সুভাষ মধু সেন এই ম্যাচ নিয়ে বলেন, ‘ঢাকার বাইরে এই প্রথম আমরা মাঠে নামছি। এজন্য বাড়তি এক অনুভূতি কাজ করছে দলের খেলোয়াড়দের মাঝে। নতুন ও অভিজ্ঞদের নিয়ে গড়া আমাদের দলটি নিঃসন্দেহে ভালো খেলাটাই খেলবে।’
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here