ফিদেল ক্যাস্ট্রো শাইনিং এ্যাওয়ার্ড পেলেন কালিয়াহরিপুরের চেয়ারম্যান আব্দুস সবুর

0
311

মোঃ জহির রায়হান-সিরাজগঞ্জঃ
সিরাজগঞ্জ সদর উপজেলাধীন ৯ নং কালিয়া হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সবুর শেখ ফিদেল ক্যাস্ট্রো শাইনিং এ্যাওয়ার্ড পেয়েছেন। আব্দুস সবুর শেখ দীর্ঘদিন ৯ নং কালিয়া হরিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন স¤পাদক পদে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন এবং গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে প্রতিদ্বন্দিতা করে সফলতার সাথে চেয়ারম্যান নির্বাচিত হন।
চেয়ারম্যান আব্দুস সবুর শেখ বর্তমান সরকারের বিভিন্ন প্রকল্প এলজিএসপি-২ ও এলজিএসপি-৩ স্বচ্ছতার সাথে স¤পন্ন করায় প্রশাসনিক বিভিন্ন পর্যায় ও জনসাধারনের মাঝে ব্যাপক সুনাম অর্জন করেছেন। বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, বয়ষ্ক ভাতা, স্যানিটেশন , শিশু ও মাতৃ মৃত্যুহার হ্রাস, গ্রাম আদালত পরিচালনার মাধ্যমে দেওয়ানী ও ফৌজদারী মামলা হ্রাস সহ বিভিন্ন কাজ স্বচ্ছতা ও সুনামের স¤পন্ন করেছেন। ইতিপুর্বে তিনি সরকারী ভাবে শিক্ষা সফরে বিভিন্ন দেশ সফর করেছেন।
চেয়ারম্যান আব্দুস সবুর শেখ বলেন- “আমাদের সৌভাগ্য যে আমাদের সিরাজগঞ্জের এমপি অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না ভাই। তিনি তার আসনের প্রতিটি ইউনিয়নের ন্যায় আমার ৯ নং কালিয়া হরিপুরের উন্নয়নের ব্যাপারে অত্যন্ত সচেষ্ট। আমি তাকে অনুসরন করি এবং তার মত স্বচ্ছতা ও ন্যায়প্রয়ানতা নিয়ে কাজ করার চেষ্টা করি। এ ব্যাপারে সবার সহযোগিতা প্রত্যাশা করি”।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here