ফরিদপুরে মাইক্রোবাস খাদে: একই পরিবারের তিনজন নিহত

0
465

খবর৭১ঃ মাগুরা সদর উপজেলার শেখপাড়ায় যশোর-মাগুরা সড়কে মাইক্রোবাস দুর্ঘটনায় একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। আজ শনিবার ভোরে মাইক্রোবাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খেলে এই দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

দুর্ঘটনায় নিহত ব্যক্তিরা হলেন রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার চেনাপোতা গ্রামের মৃত আজিম উদ্দিন সর্দারের স্ত্রী ছটু বিবি (৭০), তাঁর ভাইয়ের স্ত্রী খাদিজা আক্তার (৪০) ও আরেক ভাইয়ের স্ত্রী মজিরন নেছা (৪৫)।

হাইওয়ে থানা পুলিশ জানায়, ঢাকা থেকে মাইক্রোবাসযোগে ফরিদপুরের আলফাডাঙ্গার গ্রামের বাড়িতে ফিরছিলেন গ্রামীণ জুয়েলার্সের মালিক আসলাম মোল্লা ও তার স্বজনেরা। দুপুরে ঘটনাস্থলে পৌঁছালে মাইক্রোবাসের চালক নিয়ন্ত্রণ হারালে মাইক্রোবাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়।

এতে ঘটনাস্থলে মারা যান গ্রামীণ জুয়েলার্সের মালিক আসলাম মোল্লা ও তার মা মহিরুন্নেছা এবং বোন আসিয়া বেগম। স্থানীয়দের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহত ৪ জনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। হাসপাতালে ভর্তি থাকা আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

ফরিদপুর কোতয়ালী থানার ওসি এএফএম নাসিম জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here