প্রেম ঘটিত কারণে তরুণ-তরুণীর সহমরণ

0
380

খবর ৭১:মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় প্রেম ঘটিত কারণে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে একই সঙ্গে জীবন দিলেন দুই তরুণ-তরুণী। শুক্রবার উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের নর্তন এলাকায় এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

নিহতরা হলেন- ট্রান্সকম কোম্পানির মালিকানাধীন মেরিনা চা বাগানের উপজেলার জয়চণ্ডী ইউনিয়নের আলেকজান্ডারের ছেলে জয়ন্ত রুরাম (১৯) ও একই এলাকার এবিন মারাকার মেয়ে সন্ধ্যা সাংমা (১৭)। নিহত জয়ন্ত রুরাম কুলাউড়া ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র এবং সন্ধ্যা সাংমা দিলদারপুর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে।

এলাকাবাসী জানান, ভোরে ট্রেনের দীর্ঘ হুইসেল শুনে তাদের সন্দেহ হয়েছে কোনো দুর্ঘটনা ঘটতে চলেছে। সকালে এলাকার লোকজন ট্রেনে কাটা পড়া তরুণ-তরুণীর লাশ দেখতে পেয়ে রেলওয়ে থানায় খবর দেয়।

কুলাউড়া রেলওয়ে থানার এসআই মো. মনির হোসাইন জানান, খবর পেয়ে সকাল ১১টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। দুপুরে নিহতদের পরিবার কুলাউড়া রেলওয়ে থানায় এসে লাশ শনাক্ত করে। পরে ময়নাতদন্তের জন্য লাশ দুটি মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়দের ধারণা, দুটি যুবক-যুবতীর সহমরণের পেছনে নিশ্চয় প্রেম ঘটিত কোনো বিষয় রয়েছে। না হলে তারা এভাবে ট্রেনের নিচে ভোরবেলায় এসে মরতে পারে না। তবে দুটি পরিবারের কেউই মৃত্যুর ব্যাপারে মুখ খুলছে না।

কুলাউড়া রেলওয়ে থানার ওসি মো. আবদুল মালেক জানান, বাগানে রাত ১০টা পর্যন্ত গান বাজনা ছিল। এরা সেখানে ছিল। এরপর নিখোঁজ হয় বলে তাদের পরিবার জানায়। এখন কোনো অভিযোগ না থাকলে দুর্ঘটনার মামলা হবে।

খবর ৭১/ ই:

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here