প্রেমিক সহপাঠীকে বাঁচাতে গিয়ে খুন হয় সাগর

0
232

খবর৭১: এক কলেজছাত্রীর সঙ্গে প্রেম করার জেরে আক্রান্ত সহপাঠীকে মারধর থেকে বাঁচাতে চেষ্টা করায় কলেজছাত্র সাগর দত্তকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

এ সময় সহপাঠী সজীবকে গুলি করেছে দুর্বৃত্তরা। তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকায় পাঠানো হয়।

বুধবার ভোররাতে কুমিল্লা নগরীর রেইসকোর্স এলাকার পান্থপথ গলির বিএইচ ভূঁইয়া হাউস ভবনের নিচতলার একটি কক্ষে এ ঘটনা ঘটে।

নিহত সাগর কুমিল্লা সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র এবং তার বাড়ি জেলার চান্দিনা উপজেলার চিরাল্লা গ্রামে।

স্থানীয়রা জানান, ভূঁইয়া হাউস নামে তিনতলা ভবনের নিচতলার একটি কক্ষে কলেজছাত্র সাগর দত্ত ও সজীব থাকত। এদের মধ্যে সজীবের সঙ্গে এক কলেজছাত্রীর প্রেম ছিল। এ নিয়ে কয়েকজন যুবকের সঙ্গে সজীবের বিরোধ চলে আসছিল।

বুধবার ভোররাতে দুই যুবক অস্ত্রসহ তাদের কক্ষে প্রবেশ করে। তারা প্রথমে সাগরের গলায় ছুরি ধরে মুখে স্কচটেপ লাগিয়ে দিয়ে সজীবকে মারধর শুরু করে।

একপর্যায়ে সজীবকে গুলি করার সময় তাকে বাঁচাতে সাগর ধস্তাধস্তি শুরু করে। এ সময় তারা সাগরকে গলা কেটে হত্যা করে এবং সজীবকে গুলি করে পালিয়ে যায়।

পরে পাশের কক্ষের সহপাঠীরা ওই কক্ষে গিয়ে সজীবকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, প্রেমসংক্রান্ত বিষয়ের জের ধরে এ ঘটনাটি ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

ঘটনাস্থল থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়েছে। জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here