প্রাণ ভয়ে নির্বাচনী এলাকা ছেড়ে রেজা কিবরিয়া

0
236

খবর৭১:নিরাপত্তাহীনতায় ভুগছিলেন হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে ধানের শীষের প্রার্থী রেজা কিবরিয়া। প্রাণ ভয়ে তার নির্বাচনী এলাকা ছেড়ে ঢাকায় অবস্থান করছেন বলে জানিয়েছেন তিনি।

সদ্য গণফোরামে যোগ দেয়া আওয়ামী লীগের সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়ার ছেলে রেজা ১০ ডিসেম্বর নিজ নির্বাচনী এলাকায় যান। পরবর্তীতে ঢাকায় ফিরে আবারও ১৫ ডিসেম্বর শনিবার নির্বাচনী এলাকায় ফিরে গণসংযোগ শুরু করেন। এ সময় তিনি গণসংযোগ শেষে সংবাদ সম্মেলনও করেন।

তিনি জানিয়েছেন, দেশে ঐক্যফ্রন্টের প্রার্থীদের ওপর যেভাবে হামলা ও হেনস্তা করা হচ্ছে, তাতে তিনি নিরাপত্তাহীনতা বোধ করছেন। এ ছাড়া তার দল গণফোরাম তার নিরাপত্তার বিষয়টিকে বেশ গুরুত্ব দিয়ে দেখছে। এ কারণে দলীয় প্রধানের নির্দেশে আপাতত তিনি নির্বাচনী এলাকায় থাকছেন না। তবে পরিস্থিতি স্বাভাবিক হলে তিনি আবারও জনগণের কাছে ফিরবেন।

তিনি বলেন, ‘প্রস্তুতি নিয়ে এসেছিলাম নির্বাচনের আগ পর্যন্ত এলাকায় থাকব। কিন্তু এলাকায় এসে দেখতে পাই ঐক্যফ্রন্টের ১৬-১৭ জন নেতাকে বিভিন্ন গায়েবি মামলায় পুলিশ গ্রেফতার করেছে। এতে দলে আতঙ্ক ছড়িয়েছে। এ নিয়ে স্থানীয় পুলিশের সঙ্গেও কথা বলেছি।’

খবর৭১/জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here