প্রাণে বেঁচেছে এই শিশু, হারিয়েছে মা-বোনকে

0
256

খবর৭১ঃ চট্টগ্রামের লোহাগাড়ায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এক শিশুসহ ৮ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো অন্তত ২৫ জন। মাইক্রোবাস চালকের অসাবধানতার কারণেই এই দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করছে ফায়ার সার্ভিস। আহতদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক।

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় অবুঝ শিশুটির মা-নানীসহ পরিবারের তিনজনকে কেড়ে নিয়েছে। শিশুটা হয়ত তা জানেও না। বাবার কোলে থাকায় কোনোমতে প্রাণে বেঁচে যায় শিশুটি। তবে গুরুতর আহত হয় শিশুটির বাবা।
পুলিশ এবং প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী রিল্যাক্স পরিবহনের একটি যাত্রীবাহী বাস কক্সবাজারের দিকে যাচ্ছিলো। এটি চুনতি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে গাড়ি দু’টি ছিটকে পড়ে। দুমড়ে মুচড়ে যায় মাইক্রোবাসটি। ঘটনাস্থলেই নিহত হন ৮ জন। আহত হন ২৫ জন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালায়। পরে আহতদের উদ্ধার করে চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।
একজন বলেন, গাড়ি দুর্ঘটনায় ওর বোনটা মারা গেছে, নানী ও মাও মারা গেছে। বাবার কোলে থাকায় বাচ্চাটা বেঁচে গেছে। তবে বাবার অবস্থাও ভালো না।
মাইক্রবাসের চালকের অসাবধানতার কারণেই এই দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করছে ফায়ার সার্ভিস।
ফায়ার সার্ভিস সিনিয়র স্টেশন অফিসার মো. ইদ্রিস বলেন, রিল্যাক্স গাড়িটা জায়গামতোই ছিল। তবে মাক্রোটা নিচ থেকে উপরে উঠছিল। হয়ত ড্রাইভারের চোখে ঘুম নাহয় অচেতন ছিল বলে আমার ধারণা।
আহতদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here