প্রধান বিচারপতির অভিভাষণ ৩ ডিসেম্বর

0
442

খবর৭১: আগামী ৩ ডিসেম্বর সারা দেশে কর্মরত জেলা ও দায়রা জজ বা সমপর্যায়ের কর্মকর্তাদের উদ্দেশ্যে নির্দেশনামূলক অভিভাষণ দেবেন ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি মো. আবদুল ওয়াহ্হাব মিঞা। একই সময় তাদের সঙ্গে মতবিনিময়ও করবেন তিনি।

বুধবার (২২ নভেম্বর) সুপ্রিম কোর্টেরহাইকোর্ট বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার (প্রশাসন ও বিচার) মোহাম্মদ নজরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘জাতীয় বিচার বিভাগীয় সম্মেলন, ২০১৭ এর পরদিন ৩ ডিসেম্বর রবিবার দুপুর আড়াইটা থেকে বিকাল সাড়ে চারটা পর্যন্ত সুপ্রিম কোর্ট অডিটোরিয়ামে সারাদেশে কর্মরত জেলা ও দায়রা জজ বা সমপর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে প্রধান বিচারপতির কার্যভার পালনরত বিচারপতি মো. আবদুল ওয়াহ্হাব মিঞা মতবিনিময় এবং দিক নির্দেশনামূলক অভিভাষণ প্রদান করবেন।’

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘সারা দেশে কর্মরত সকল জেলা ও দায়রা জজ বা সমপর্যায়ের কর্মকর্তাগণকে উক্ত মতবিনিময় ও অভিভাষণ অনুষ্ঠানে যথা সময়ে উপস্থিত থাকার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।’

আগামী ২ ডিসেম্বর শনিবার রাজধানীতে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাতীয় বিচার বিভাগীয় সম্মেলন ২০১৭ অনুষ্ঠিত হবে। সুপ্রিম কোর্টের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার জেনারেল মো. জাকির হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে একথা বলা হয়। যা সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বিচার বিভাগীয় ওই সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকার বিষয়ে সম্মতি জ্ঞাপন করেছেন।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here