প্রধানমন্ত্রীকে কটূক্তির অভিযোগে দু’জন গ্রেপ্তার

0
343

খবর ৭১: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছেলে সজীব ওয়াজেদ জয়সহ পরিবারের সদস্যদের নিয়ে কটূক্তির অভিযোগে দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। আজ শুক্রবার সকালে চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার কুমিরা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানান পিবিআই পরিদর্শক (মেট্রো) সন্তোষ কুমার চাকমা। গ্রেপ্তার দুজন হলেন- সাইয়িদ ইকরাম শাফী (৪৮) ও আজাদ কামাল নিশান (২০)। অভিযানের সময় নিশানের বড় ভাই আবু বক্কর পালিয়ে যেতে সক্ষম হয়।
পিবিআই কর্মকর্তা সন্তোষ কুমার চাকমা জানান, সাইয়িদ ইকরাম শাফী নিজেকে দৈনিক দিনকালের সাবেক সহ-সম্পাদক হিসেবে পরিচয় দিয়েছেন। নিশান শাফীর বন্ধু বক্করের ছোট ভাই। বক্কর পেশায় দলিল লেখক। সন্তোষ কুশার চাকমা আরও জানান, সীতাকুন্ড উপজেলার কুমিরা মাজার গেইট এলাকায় শাফী, বক্কর ও নিশানের আহমদিয়া এন্টারপ্রাইজ নামে একটি ফোন, কম্পিউটার ও ফটোকপির দোকান আছে। তারা ওই দোকানে বসে ফেসবুকে মোহাম্মদ কোরেশী নামে একটি আইডি খোলেন।
সেই আইডি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তার ছেলে সজীব ওয়াজেদ জয়সহ পরিবারের সদস্যদের নিয়ে নানা ধরনের কটূক্তি করে ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে আসছেন। তাদের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।
খবর ৭১/ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here