প্রতিযোগিতার বাজারে টিকে থাকতে হলে নেতৃত্বের গুণাবলি অর্জন করতে হবেঃ নোবিপ্রবি উপাচার্য

0
414

 

ছাফওয়ান নাঈম
নোবিপ্রবি প্রতিনিধি:শিক্ষার্থীদের শুধুমাত্র শ্রেণিকক্ষ কিংবা ক্যাম্পাসের জ্ঞান দিয়ে নয় বরং যোগ্য নেতৃত্ব, প্রশাসনিক ও সাংগঠনিক ক্ষমতা অর্জন এবং সংস্কৃতি চর্চার মধ্য দিয়েই কর্পোরেট দুনিয়ায় প্রবেশ করতে হবে।
আজ শনিবার ( ২১ এপ্রিল ২০১৮) বিশ্ববিদ্যালয়ের হাজি মো. ইদ্রিস অডিটোরিয়ামে দু’দিনব্যাপী আয়োজিত ‘কর্পোরেট কার্নিভাল ২০১৮, পোট্রেট অব সাকসেস’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি এ কথা বলেন। নোবিপ্রবি বিজনেস ক্লাব (এনএসটিইউবিসি) এ অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে বিবিএ ডিপার্টমেন্টের চেয়ারম্যান মোঃ মাহবুবুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোবিপ্রবি ভিসি ড. এম অহিদুজ্জামান।
শিক্ষার্থীদের উদ্দেশ করে প্রধান অতিথি আরো বলেন,ব্যবসায় প্রশাসনের প্রত্যেক স্নাতকেরই আজকের প্রতিযোগিতার বাজারে টিকে থাকতে হলে নেতৃত্বের গুণাবলি অর্জন করতে হবে, না হলে তারা সমাজ ও রাষ্ট্রের কল্যাণে কোনো ভূমিকা রাখতে পারবে না।
তিনি বলেন একাডেমিক ও অবকাঠামোগতভাবে সমানতালে নোবিপ্রবি এগিয়ে যাচ্ছে, ২০১৮ এ বছরটি বিশ্ববিদ্যালয়ের যুগপূর্তির বছর।
এসময় ‘কর্পোরেট কার্নিভাল ২০১৮, অনুষ্ঠানকে তিনি নোবিপ্রবি’র ভবিষ্যত যুগপূর্তি অনুষ্ঠানের সঙ্গেও তুলনা করেন। পরিশেষে অনুষ্ঠানে আগত সকল অতিথিবৃন্দের প্রতি কৃতজ্ঞতা ও আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বক্তব্য শেষ করেন উপাচার্য।

অনুষ্ঠানে এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ড. মোঃ আবুল হোসেন ও রেজিষ্টার প্রফেসর মমিনুল হক।
এছাড়াও বিভাগের শিক্ষকবৃন্দ, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here