প্রকাশ্যে বুকে বন্দুক ঠেকিয়ে রোহিঙ্গা যুবককে হত্যা

0
360

খবর৭১ঃকক্সবাজারের টেকনাফে প্রকাশ্যে এক রোহিঙ্গা যুবককে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহত যুবক লেদা অনিবন্ধিত রোহিঙ্গা বস্তির ১৫৬নং কক্ষের বাসিন্দা মো. ইসলামের ছেলে ও পাহারাদার মো. আয়াছের (২০)।

শুক্রবার বিকাল ৩টার দিকে উপজেলার লেদা অনিবন্ধিত রোহিঙ্গা বস্তির এফ ব্লকের মসজিদের সামনে কয়েক সন্ত্রাসী তাকে গুলি করে হত্যা করে।

ঘটনার খবর পেয়ে টেকনাফ মডেল থানার ওসি রনজিত কুমার বড়ুয়া ঘটনাস্থল পরিদর্শন করেন ও নিহতের লাশ উদ্ধার করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত যুবক এফ ব্লকের মসজিদের সামনে দাঁড়িয়ে অপর যুবকদের সঙ্গে আলাপরত অবস্থায় ছিলেন। এ সময় স্থানীয় আলীখালী গ্রামের কালা চাঁন্দের ছেলে ছৈয়দ আলম (৩৫) ও রিদুয়ান (৩২) সহোদরের নেতৃত্বে একটি গ্রুপ অস্ত্রশস্ত্র নিয়ে এসে তার বুকে বন্দুক ঠেকিয়ে গুলি করে চলে যায়।

উপস্থিত লোকজন রক্তাক্ত অবস্থায় আয়াছেরকে দ্রুত স্থানীয় ক্যাম্প হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই ব্যাপারে স্থানীয় রোহিঙ্গা বস্তির চেয়ারম্যান আব্দুল মোতালেব জানান, নিহত আয়াছের ক্যাম্পের রাত্রিকালীন পাহারাদার। নিরাপত্তা বাহিনী ও আইওএমের সহায়তায় ক্যাম্পের অপরাধ দমনের জন্য গত ২ মাস ধরে একটি স্বেচ্ছাসেবক বাহিনী গঠন করা হয়। এর ফলে মাদক চোরাচালান, সেবন ও বখাটেদের তৎপরতায় বিঘ্ন সৃষ্টি হয়। এতে ওই চক্র ক্ষুব্ধ হয়ে এ ঘটনা ঘটিয়েছে।

টেকনাফ মডেল থানার ওসি রনজিত কুমার বড়ুয়া জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এছাড়া সন্ত্রাসীদের গ্রেফতারে অভিযান শুরু হয়েছে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here