প্রকাশিত সংবাদের প্রতিবাদে তালা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

0
339

প্রতিনিধিঃ
মিথ্যা সংবাদ পরিবেশনের প্রতিবাদে তালা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে তালা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, সাতক্ষীরা তালা উপজেলা শুকতিয়া গ্রামের মৃত মোকছেক আলী মোড়লের ছেলে ও ইসলামকাটী দাখিল মাদ্রাসার সুপার মোঃ আব্দুল মজিদ মোড়ল।
লিখিত বক্তব্যে তিনি বলেন, সম্প্রতি কয়েকটি পত্রিকা ও অনলাইনে আমাকে জড়িয়ে অসত্য তথ্য প্রকাশ করা হয়েছে। সেখানে আমাকে জামায়াতের আমির এবং জামায়াত নেতা বলা হয়েছে। আমি অতীতে বা বর্তমানে কোন সময় জামাতের সংগঠনের সাথে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে জড়িত ছিলাম না বা আজও নই। বিগত ২০০৮ সালে জাতীয় সংসদ নির্বাচনের সময় মহাজোটের মনোনয়ন প্রাপ্ত সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমানের নৌকা প্রতীকের পক্ষে কাজ করেছিলাম। সদ্য সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের মনোনয়ন প্রাপ্ত বর্তমান সংসদ সদস্য এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ’র নৌকা প্রতীকের পক্ষে কাজ করেছি।
তিনি আরও বলেন, এলাকার একটি স্বার্থন্বেষী কুচক্রী ও ষড়যন্ত্রকারী মহল বিভিন্ন সময় আমাকে ফাসানোর জন্য ও সমাজে হেয় প্রতিপন্ন করার লক্ষ্যে বিভিন্ন সময় প্রশাসনকে মিথ্যা ও ভুল তথ্য পরিবেশন করছে। এতেও তারা ক্ষন্ত না হয়ে আমার বিরুদ্ধে মিথ্যা মামলাও করিয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগের সাথে থেকে নৌকাকে বিজয়ী করতে কাজ করেছি। খলিষখালী ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুলতান সরদারের কাছ থেকে একটি দলীয় প্রত্যয়ন পত্র চেয়েছিলাম। তিনি পরীক্ষা নিরীক্ষা থেকে আমাকে একটি প্রত্যয়ন পত্র দিয়েছিলেন। তবে এই প্রত্যয়নপত্র দেওয়ার বিনিময়ে তিনি আমার নিকট থেকে কোন টাকা পয়সা চায়নি বা আমি দেয়নি। কিন্তু আমাকে জড়িয়ে যে মিথ্যা সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। এসময় তিনি প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিষয়টি প্রশাসনের উদ্বর্তন কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here