পোলিং এজেন্টদের বের করে দেয়ার অভিযোগ মঞ্জুর

0
300

খবর ৭১: খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু ভোট দিয়েছেন। মঙ্গলবার সকাল পৌনে ৯টার দিকে নগরীর রহিমা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন তিনি।

ভোট প্রদান শেষে উপস্থিত সাংবাদিকদের কাছে মঞ্জু অভিযোগ করে বলেন, আমার এজেন্টদের বিভিন্ন কেন্দ্র থেকে বের করে দেয়ার খবর পেয়েছি। এছাড়া বিভিন্ন জায়গায় প্রতিবন্ধকতা সৃষ্টি করা হচ্ছে।

তিনি আরও বলেন, নগরীর ২২, ২৫, ২৯, ৩০ ও ৩১ নম্বর ওয়ার্ডের কোনও কেন্দ্রেই বিএনপির এজেন্ট নেই। তাদের বের করে দেয়া হয়েছে। ৩০টি সেন্টারের খবর পেয়েছি যেখান থেকে আমার পোলিং এজেন্টদের বের করে দেওয়া হয়েছে।

এসময় বিএনপির এই প্রার্থী তার এজেন্টদের কেন্দ্রে প্রবেশের ব্যবস্থা করে দিতে নির্বাচন কমিশনের প্রতি অনুরোধ জানান।

প্রসঙ্গত, কেসিসি নির্বাচনে মেয়র পদে বিএনপি মনোনীত নজরুল ইসলাম মঞ্জু (ধানের শীষ) ছাড়াও প্রতিদ্বন্দ্বিতা করছেন- আওয়ামী লীগের তালুকদার আব্দুল খালেক (নৌকা), জাতীয় পার্টি মনোনীত শফিকুর রহমান মুশফিক (লাঙল), ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মাওলানা মুজ্জাম্মিল হক (হাত পাখা) ও সিপিবি মনোনীত মো. মিজানুর রহমান বাবু (কাস্তে)।

এদিকে সকাল ৮টা থেকে খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। একটানা চলবে বিকেল ৪টা পর্যন্ত। এবার মোট ভোটার চার লাখ ৯৩ হাজার ৯২ জন। ভোটকেন্দ্র রয়েছে ২৮৯টি। এর মধ্যে দুটি ভোটকেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here