পিকনিকের কথা বলে ডেকে নিয়ে যুবককে হত্যা

0
379

খবর৭১ঃ ঝালকাঠিতে দুই হত্যা মামলার আসামি মেহেদী হাসান শুভ নামে এক কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৬ মার্চ) সকালে রাজাপুর উপজেলার বড়ইয়া ইউনিয়নের কলাকোপা গ্রামের বিলের বাড়ি নামক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শুভ বড়ইয়া গ্রামের আব্দুল্লাহ আল মাহবুরের ছেলে। সে বড়ইয়া ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিল।
পুলিশ জানায়, একই এলাকার কলেজ ছাত্র সোহেল রানা ও মাদ্রাসা ছাত্র শুক্কুর হাওলাদার হত্যা মামলার আসামি শুভ পালিয়ে থাকতো। গত রাতে তাকে মোবাইল ফোনে বাড়ি থেকে কেউ ডেকে নিয়ে যায়। সকালে বিলের বাড়ি এলাকার একটি মাঠে হাত-পাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম অবস্থায় শুভকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখান থেকে গুরুত্বর অবস্থায় বরিশাল সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
নিহতের বাবা ও মা জানান, পিকনিকের কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে পরিকল্পিত ভাবে ছেলেকে হত্যা করা হয়েছে। ছেলের খুনিদের বিচার দাবি করেছেন তারা।
পুলিশও প্রাথমিক ভাবে ধারনা করছে, পূর্ব শত্রুতার জেরে শুভকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। মরদেহ ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে আনা হয়েছে। দুর্বৃত্তদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও পুলিশ জানিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here