পিএসএলে মোস্তাফিজের অভিষেক হতে পারে আজ

0
345

খবর৭১: মুলতান সুলতানস ও পেশাওয়ার জালমির ম্যাচ দিয়ে দুবাইয়ে গতকাল থেকে শুরু হয়েছে পিএসএলের (পাকিস্তান সুপার লিগ) তৃতীয় আসর।

টুর্নামেন্টের দ্বিতীয় দিন শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) মোট দুটি ম্যাচ রয়েছে।

বিকেল সাড়ে পাঁচটায় মাহমুদউল্লাহ রিয়াদের কোয়েটা গ্লডিয়েটর্স খেলবে শহীদ আফ্রিদির করাচি কিংসের বিপক্ষে। আর রাত ১০টায় মোস্তাফিজের লাহোরের মুখোমুখি হবে নবাগত মুলতান সুলতানস।

আজকের ম্যাচ দিয়েই পিএসএলে অভিষেক হতে পারে কাটার মাস্টার মোস্তাফিজের।

কোয়েটা গ্ল্যাডিয়েটর্স স্কোয়াড:

সরফরাজ আহমেদ (অধিনায়ক), কেভিন পিটারসেন, রাইলি রুশো, মাহমুদউল্লাহ রিয়াদ, আসাদ শফিক, শেন ওয়াটসন, জোফরা আর্চার, জ্যাসন রয়, রশিদ খান, মোহাম্মদ নওয়াজ, আনোয়ার আলি, উমার আমিন, মির হামজা, রাহাত আলি, রমিজ রাজা জুনিয়র, সাদ আলি, সাদ শাকিল ও হাসান খান।

লাহোর কালান্দার্স স্কোয়াড:
ব্রেন্ডন ম্যাককালাম (অধিনায়ক), উমর আকমল, সুনিল নারাইন, মোস্তাফিজুর রহমান, ফখর জামান, ইয়াসির শাহ, মিচেল ম্যাকক্লেনাঘান, ক্যামেরন ডেলপোর্ট, ক্রিস লিন, আমির ইয়ামিন, দিনেশ রামদিন, অ্যান্তন ডেভিচ, বিলওয়াল ভাট্টি, সোহেল খান, বিলাল আসিফ, রাজা হাসান, সোহেল আখতার, শাহিন শাহ আফ্রিদি, ইমরান খান জুনিয়র, সালমান ইরশাদ, গুলরাইজ সাদাফ ও গুলাম মুদাসসর।

উল্লেখ্য,এবারের পিএসএল-এ খেলছেন পাঁচ বাংলাদেশি। তামিম-সাকিব ও সাব্বির রয়েছেন বর্তমান চ্যাম্পিয়ন পেশওয়ার জালমিতে। রিয়াদ খেলছেন গত আসরের রানার্সআপ কোয়েটা গ্লাডিয়েটর্সে। এছাড়া লাহোর কালান্দারর্সের প্রতিনিধিত্ব করবেন মোস্তাফিজ।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here