পারিবারিক কলহের জের ধরে গৃহবধুকে হত্যা

0
239

রেদোয়ান জনি,মিরসরাই প্রতিনিধি:
মিরসরাই উপজেলার জোরারগঞ্জে পারিবারিক কলহের জের ধরে গৃহবধুকে হত্যা করেছে স্বামী। নিহতের নাম পারভিন আক্তার (৩৫)। বুধবার (২৪ জানুয়ারি) সকাল ৭টায় উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের মধ্যম সোনাপাহাড় এলাকার জাহাঙ্গির আলম মিঞা বাড়ীতে এই ঘটনা ঘটে।

জানা যায়, বুধবার ভোরে বেলাল হোসেন বাড়ী ফেরার পর স্ত্রী পারভিন আক্তারের সাথে কলহে লিপ্ত হয় এবং এক পর্যায়ে ঘরের দরজা বন্ধ করে ধারালো ছুরি দিয়ে পারভিনের শরীরের বিভিন্ন অংশে উপর্যপুরি আঘাত করে পাষন্ড স্বামী। স্ত্রীর নিহত নিশ্চিত হওয়ার পর নিজের গলায়ও ছুরি দিয়ে আঘাত চালায় বেলাল হোসেন। তাদের ১টি কন্যা ও ১টি পুত্র সন্তান রয়েছে।

জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন জানান, বেলাল হোসেন দীর্ঘদিন যাবৎ মাদকাশক্ত। এরপূর্বেও বিভিন্ন সময়ে টাকা-পয়সার জন্য স্ত্রীর উপর নিযার্তন চালাতো। তারই জের ধরে এই হত্যাকান্ড ঘটায়।

উল্লেখ্য- পারভিনের প্রথম স্বামীর মৃত্যুর পর বেলাল কে বিবাহ করে পূর্বের স্বামী জাহাঙ্গিরের বাড়ীতে থাকতো তারা। বেলালের নিজ বাড়ী উপজেলার দুর্গাপুর ইউনিয়নে। সেখানেও তার প্রথম স্ত্রী রয়েছে।
জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক বিপুল দেবনাথ জানান, নিহত পারভিনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয়েছে। তার স্বামী বেলাল হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রামে স্থানান্তর করা হয়।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here