পাবনা জেলা ছাত্রলীগ ও পাবিপ্রবি ছাত্রলীগের কমিটি অনুমোদন

0
263

পাবনা প্রতিনিধি:
সম্মেলনের এক সপ্তাহ পর নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে পাবনা জেলা ছাত্রলীগ ও পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পাবিপ্রবি) শাখা ছাত্রলীগের কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। শনিবার (২৭ জানুয়ারি) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি এস আর সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন কমিটি অনুমোদন দিয়েছেন। আগামী এক বছরের জন্য এ কমিটি অনুমোদন দেয়া হয়।
জেলা ছাত্রলীগের কমিটিতে সভাপতি করা হয়েছে শিবলী সাদিককে এবং সাধারণ সম্পাদক করা হয়েছে তাজুল ইসলামকে। শিবলী সাদিক নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ‘আগামী এক মাসের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি করা হবে।’ এর আগের কমিটিতে সভাপতি ছিলেন রুহুল আমীন আর সাধারণ সম্পাদক ছিলেন শিবলী সাদিক।
অপরদিকে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটিতে কমিটিতে সভাপতি করা হয়েছে মাহমুদ চৌধুরী আসিফকে এবং সাধারণ সম্পাদক করা হয়েছে ফরিদুল ইসলাম বাবুকে। ১০ সদস্য বিশিষ্ট এই কমিটিতে সহ-সভাপতি করা হয়েছে সাব্বির আহমেদ, মাহমুদ কামাল তুহিন ও সৌরভ মল্লিককে। যুগ্ম-সাধারণ সম্পাদক করা হয়েছে মো. নুরুল্লাহ, শেখ রাসেল ও এস এম মইনুদ্দিনকে এবং সিরাজুল ইসলাম ও রুপা বনিককে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।
প্রসঙ্গত: গত ২১ জানুয়ারি ছাত্রলীগের সম্মেলনের মাধ্যমে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক পাবনা জেলা ও পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here