পাবনায় হিন্দু কবিরাজকে হাত-পা বেঁধে হত্যা

0
347

খবর ৭১ঃ পাবনার চাটমোহরে প্রকাশ্য দিবালোকে নিজ বাড়িতে এক হিন্দু কবিরাজকে হাত-পা বেঁধে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার নাম হারাধন ভট্টাচার্য (৭০)। আজ মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে এই ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে সকাল সাড়ে ১১টার দিকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত হারাধন উপজেলার গুনাইগাছা ইউনিয়নের জালেশ্বর গ্রামের মৃত পার্বতীনাথ ভট্টাচার্যের ছেলে। তিনি চিরকুমার ছিলেন এবং কবিরাজী পেশার সাথে জড়িত ছিলেন।

নিহত হারাধন ভট্টাচার্যের ভাতিজা তুষার ভট্টাচার্য জানান, প্রতিবেশীদের দেয়া সংবাদের ভিত্তিতে আমি বাড়িতে গিয়ে দেখি নিজের শোবার ঘরে তার হাত-পা বাঁধা মৃতদেহ পড়ে আছে। পরে আমরা থানায় জানালে পুলিশ ঘটনাস্থল পৌঁছায়।

তুষার আরো জানান, প্রতিবেশীদের কাছ থেকে শুনেছি, ৩/৪  জন বোরখা পড়া মহিলা বাড়িতে এসেছিল। ওই মহিলারা বাড়ি থেকে চলে যাওয়ার পর স্থানীয়রা নিজ ঘরে হারাধন ভট্টাচার্যকে হাত-পা বাঁধা ও মৃত অবস্থায় দেখতে পায়। ঘর তছনছ অবস্থায় পাওয়া গেছে, আর ঘরের মধ্যে ইনজেকশেন দেয়ার সিরিঞ্জ পাওয়া গেছে। কিভাবে তাকে হত্যা করা হয়েছে তা বোঝা যাচ্ছে না। তবে শ্বাসরোধে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আহসান হাবীব জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। তার দুই হাত পা বাঁধা ছিল। গলায় গামছা পেচানো ছিল। এক হাতের রগ কাটা আছে। সে কবিরাজ ছিল। সেই সুবাদে সকাল নয়টার দিকে বোরকা পরা ৩/৪ জন তার ঘরে ঢোকে।  দুই তিনটি ঘর তছনছ অবস্থায় ছিল। ধারণা করা হচ্ছে তাকে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে। লাশ পাবনা মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে দেখা হচ্ছে কেন তাকে হত্যা করা হলো।

খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here