পাবনায় কাশিনাথপুরে গোপন বৈঠককালে শিবিরের ৮ নেতা আটক

0
323

পাবনা প্রতিনিধি:
স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের জনসভা ভন্ডুলের উদ্দেশ্যে গোপন বৈঠককালে বুধবার রাতে পাবনার সাঁথিয়া উপজেলার কাশিনাথপুর থেকে ৮ শিবিরের নেতাকে আটক করেছে পুলিশ। এ সময় বিপুল পরিমান জেহাদী বই, মোবাইল ফোন সেট উদ্ধার করেছে।
আটককৃতরা হলেন গাজীপুর মহানগর শিবিরের সভাপতি মিজানুর রহমান (২৮), সেক্রেটারী ফখরুল আলম সিফাত (২৮), শিক্ষা সম্পাদক জাহাঙ্গীর আলম (২৭), সাহিত্য সম্পাদক জুয়েল রানা (২৫), সাংস্কৃতিক সম্পাদক মেহেদী হাসান (২৫), কলেজ সম্পাদক শহিদুল ইসলাম (২৬), অফিস সম্পাদক জহির উদ্দিন (২৭) ও পাবনার সাঁথিয়া উপজেলার কাশিনাথপুর শিবির নেতা এনামূল হক (২২)।
সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মোহাম্মদ দিলওয়ার হাসান ইমাম জানান, কাশিনাথপুর গ্রামের শিবির নেতা এনামুল হকের বাড়িতে বড় ধরণের নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক হচ্ছে। এমন তথ্যের ভিত্তিে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সোয়া ১১ টার দিকে পুলিশ সেখানে অভিযান চালিয়ে গাজীপুর মহানগর শিবিরের ৭ নেতা ও স্থানীয় এক শিবির নেতাকে আটক করা হয়। এ সময় তাদের কাছে থাকা বিপুল পরিমান জেহাদী বই ও মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়।
ওসি আরও জানান, বৃহস্পতিবার সাঁথিয়ায় স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিমের জনসভা। আর এই জনসভাকে ভন্ডুল করতে বড় ধরণের নাশকতার পরিকল্পনা করতেই শিবিরের নেতাকর্মিরা এই গোপন বৈঠক করছিল বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। আটককৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদের পর তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here