পানচাষি জালাল হত্যার মুল হোতাসহ ৪ জনকে গ্রেফতার

0
211

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে পানচাষি জালাল উদ্দিন হত্যার মুলহোতা মুকিমসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার ভোররাতে জেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো-শহরের ব্যাপারীপাড়ার আব্দুল হামিদের ছেলে মেহেদি হাছান মুকিম (২৯), জামাত আলীর ছেলে জীবন (২৩), আব্দুল মালেকের ছেলে অপু (২২) ও মৃত আয়ুব হোসেনের ছেলে কাজী ফারুক হোসেন (২৩)।
ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, রোববার ভোররাতে শহরের কেসি কলেজের সামনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত হয় সদর উপজেলার কাশিপুর গ্রামের পানচাষী জালাল উদ্দিন। এ ঘটনায় নিহতের স্ত্রী সূখীরন নেছা বাদী হয়ে অজ্ঞাতদের আসামী করে ঝিনাইদহ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর ঝিনাইদহের পুলিশ সুপার মিজানুর রহমানের নির্দেশে রাতভর অভিযান চালিয়ে ব্যাপারীপাড়া থেকে গ্রেফতার করা হয় অন্যতম আসামী কাজী ফারুক হোসেনকে।
এদিকে ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার খোদাদাদ হোসেন জানান, রাতভর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মুলহোতা মুকিম, তার ২ সহযোগি জীবন হোসেন ও অপুকে গ্রেফতার করা হয়েছে। তাদের স্বীকারোক্তি মোতাবেক শহরের ব্যাপারীপাড়ার একটি পরিত্যক্ত বাড়ি থেকে উদ্ধার করা হয় হত্যাকান্ডে ব্যবহৃত রক্তমাখা ছুরি। মাদক ক্রয়ের টাকা ছিনতাইয়ের জন্য এ হত্যাকান্ড ঘটেছে বলে জানায় র‌্যাব।

খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here