পাটগ্রামে বরযাত্রী বহনকারী মহেন্দ্র-ট্রাক্টরের সংঘর্ষে নিহত-২

0
248

হাসান মাহমুদ ,লালমনিরহাট প্রতিনিধি:
লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বরযাত্রী বহনকারী মহেন্দ্র’র সাথে ট্রাক্টরের সংঘর্ষে বরের বোন ও চাচার মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন প্রায় ৫ জন।
বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে উপজেলার কামারেরহাট এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।
নিহত দুইজন হলেন, জেলার হাতীবান্ধা উপজেলার বড়খাতা ইউনিয়নের পশ্চিম সারডুবি গ্রামের আমিনুল ইসলামের স্ত্রী ও বরের বড় বোন তানজিনা বেগম(৩০), একই গ্রামের ময়েজ উদ্দিনের ছেলে ও বরের চাচা আব্দুল লতিফ(৩৫)।
এদিকে আহতদের মধ্যে বরের ভাবি লাকি বেগম(২৬) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।
ঘটনার প্রতক্ষ্যদর্শী বর ইকবাল হোসেন জানান, বৃহস্পতিবার মধ্য রাতে পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের উফারমার গ্রামের নুর ইসলামের মেয়ে বিলকিস বেগমের সাথে আমার বিয়ে সম্পন্ন শেষে মহেন্দ্র যোগে হাতীবান্ধা উপজেলার পশ্চিম সারডুবি গ্রামের বাড়িতে ফিরছিলাম। পথি মধ্যে পাটগ্রাম উপজেলার কামারেরহাট এলাকায় আমাদের বরযাত্রী বহনকারী মহেন্দ্র’র সাথে একটি ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ লাগে। এতে ঘটনাস্থলে আমার বোন তানজিলা বেগমের মৃত্যু হয়।
এ সময় গুরুত্বর অবস্থায় চাচা আব্দুল লতিফকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজে প্রেরন করেন পাটগ্রাম ফায়ার সার্ভিসের কর্মীরা। পরে শুক্রবার সকাল দশটায় সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
এ বিষয়ে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আরজু মো: সাজ্জাদ হোসেন ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাক্টরটি আটক করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here