পাকিস্তান ক্রিকেট বোর্ডের পদ ছাড়ছেন ইনজামাম!

0
254

খবর৭১ঃপাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) নির্বাচক হিসেবে ইনজামাম-উল-হকের অধ্যায় শিগগির শেষ হচ্ছে। ৩০ মে থেকে শুরু হতে যাওয়া বিশ্বকাপ শেষেই এই পদ ছাড়তে পারেন তিনি। দেশটির প্রভাবশালী সংবাদমাধ্যম দ্য ডনের এক প্রতিবেদনে এমন আভাস পাওয়া গেছে।

লম্বা সময় ধরে পিসিবির প্রধান নির্বাচকের দায়িত্ব পালন করছেন ইনজামাম। এবার অব্যাহতি চাচ্ছেন তিনি। গণমাধ্যমটির দাবি, ইতিমধ্যে বোর্ডের বাকি কর্মকর্তাদের সঙ্গে এক উচ্চপর্যায়ের সভা শেষে সরে দাঁড়ানোর কথা জানিয়ে দিয়েছেন ইনজি। তবে তাকে অন্য কোনো দায়িত্বে থেকে যাওয়ার অনুরোধ করা হয়েছে। কিন্তু এ ব্যাপারে এখনো মুখ খুলেননি তিনি।

২০১৬ সালে জাতীয় দলের নির্বাচক হিসেবে নিয়োগ পান ইনজামাম। শাহরিয়ার খানকে সরিয়ে তখনকার পিসিবি চেয়ারম্যান নাজাম শেঠি তাকে প্রধান নির্বাচকের দায়িত্ব দেন। পরে চেয়ারম্যান ও তার সিদ্ধান্তে আরও বেশ কয়েকটি পদে পরিবর্তনের ফলে বোর্ডে বেশ অচলাবস্থার সৃষ্টি হয়। যার প্রভাব পড়ে দলের ওপর।

ইনজামাম ও তার নির্বাচক প্যানেলের চুক্তি প্রাথমিকভাবে শেষ হয় ৩০ এপ্রিল। তবে বিশ্বকাপের কারণে তা বাড়িয়ে ৩১ জুলাই পর্যন্ত নিয়ে যায় পিসিবি। কিন্তু এরপর বোর্ডের তরফে আর চুক্তির মেয়াদ বাড়ানোর কোনো আভাস পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here