পাকিস্তানের জার্সিতে বিরাট কোহলি!

0
338

খবর৭১ঃভারত-পাকিস্তানের খেলা মানেই উত্তেজনা। নিজ দেশের গন্ডি ছাড়িয়ে তা ছড়িয়ে পড়ে আশপাশের দেশেও। তবে এবার লাহোরের রাজপথে হোন্ডা নিয়ে দিব্বি ঘুরে বেড়াচ্ছেন এক ভারতীয় সমর্থক। পাকিস্তানের জার্সিতেই তিনি লিখে নিয়েছেন বিরাট কোহলির নাম। জার্সিটির নাম্বারও ১৮, যা কোহলি ব্যবহার করেন।

পাকিস্তানের জিয়ো টিভির ক্রীড়া সাংবাদিক সোহেল ইমরানের তোলা এমনই একটি ছবি অনলাইনে ভাইরাল হয়েছে। যাতে দেখা যায়, বিরাট কোহলির ওই ভক্ত ‘বিরাট’লেখা জার্সি পরে মোটরসাইকেল চালাচ্ছেন।

আগামী ১৬ জুন বিশ্বকাপে ভারত-পাকিস্তান মুখোমুখি হবে। এর আগে লাহোরের রাস্তায় এভাবে পাকিস্তানের জার্সি আর তাতে বিরাটের নাম দেখে বেশ মজাই পাচ্ছেন দুই দেশের ক্রিকেটপ্রেমীরা।

এবারের বিশ্বকাপে শুরু থেকেই ভারত ভালো অবস্থান রয়েছে। সাউথ আফ্রিকা ও অস্ট্রেলিয়াকে খুব সহজেই ধরাশয়ী করতে পেরেছে কোহলি বাহিনী। বিপরীতে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে শোচনীয় হারের মধ্য দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করে পাকিস্তান। দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়িয়েছে ইমরান খানের উত্তরসূরীরা।ওই ম্যাচে ইংল্যান্ডকে ধরাশয়ী করে সরফরাজ বাহিনী। তবে তৃতীয় ম্যাচে বৃষ্টির কারণে শ্রীলংকার সঙ্গে খেলতে পারেনি পাকিস্তান।

১৯৯২ সালে প্রথমবার মুখোমুখি হওয়া থেকে বিশ্বকাপে আজ পর্যন্ত একবারও ভারতের বিরুদ্ধে জিততে পারেনি পাকিস্তান। তবে এবারের বিশ্বকাপে নতুন স্বপ্ন দেখছেন পাকিস্তান ভক্তরা। কারণ ১৯৯২ সালের বিশ্বকাপেও প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের কাছে পাকিস্তান হেরেছিল। আর একই আসরে তৃতীয় ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছিল।

ওই বিশ্বকাপেই ইমরান খানের হাত ধরে বিশ্বকাপ ছিনিয়ে নিয়েছিল পাকিস্তান। সে সূত্র ধরে আবারও বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখছে পাক ভক্তরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here