পাকিস্তানকে ২৬৭ রানের টার্গেট দিল নিউজিল্যান্ড

0
251

খবর৭১ঃতিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ডকে (৩-০) হোয়াইটওয়াশ করেছে পাকিস্তান। এ নিয়ে টানা ১১টি টি-টোয়েন্টি সিরিজ জয়ের রেকর্ড গড়েছে সরফরাজ আহমেদের নেতৃত্বাধীন দল।

ক্রিকেটের সংক্ষিপ্ত ফর্মেটে দুর্দান্ত খেলা পাকিস্তানকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম খেলায় ২৬৭ রানের টার্গেট দিয়েছে নিউজিল্যান্ড।

বুধবার আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট করে নিউজিল্যান্ড। স্কোর বোর্ডে ৩৬ রান জমা করতেই সাজঘরে ফেরেন দুই ওপেনার জর্জ ওয়ার্কার ও কলিন মুনরো। এরপর দলীয় ৭৮ রানে ফেরেন দলের সেরা ব্যাটসম্যান অধিনায়ক কেন উইলিয়ামসন।

তবে চতুর্থ উইকেট জুটিতে দলের হাল ধরেন রস টেলর ও টম লাথাম। এই জুটিতে তারা ১৩০ রান যোগ করেন। জুটিতে ফিফটি তুলে নেয়ার পর সেঞ্চুরির পথেই ছিলেন সাবেক অধিনায়ক রস টেলর। এরপর নিউজিল্যান্ডের লাগাম টেনে ধরেন পাকিস্তানের বোলাররা।

চার উইকেটে ২০৮ রান করা নিউজিল্যান্ড এরপর ২ রানের ব্যবধানে হারায় ৪ উইকেট। শাদাব খানের গুগলিতে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরেন ৬৪ বলে পাঁচ চারের সাহায্যে ৬৮ রান করা লাথাম। শূন্য রানে ফেরেন নিকোলাস ও গ্রান্ডহোম।

বাঁ-হাতি স্পিনার ইমাদ ওয়াসিমের বলে বিভ্রান্ত হয়ে সাজঘরে ফেরেন সেঞ্চুরির পথে থাকা রস টেলর। তার আগে ১১২ বলে পাঁচ চারের সাহায্যে ৮০ রান করেন তিনি। শেষ দিকে টিম সাউদি ও ইস সাউদির ২০ এবং ২৪ রানের কল্যাণে ৯ উইকেটে ২৬৬ রান সংগ্রহ করে নিউজিল্যান্ড। পাকিস্তানের হয়ে ৪টি করে উইকেট ভাগাভাগি করেন শাদাব খান ও শাহিন শাহ আফ্রিদি।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here