পাকিস্তানকে প্রেমপত্র লেখা বন্ধ করুন: মোদিকে কংগ্রেস

0
288

খবর৭১ পাকিস্তানের জাতীয় দিবস উপলক্ষ্যে দেশটির প্রধানমন্ত্রী ইমরান খানকে শুভেচ্ছা বার্তা পাঠানোয় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে একহাত নিয়েছে বিরোধী দল কংগ্রেস।

মোদিকে তার কথা স্মরণ করিয়ে দিয়ে কংগ্রেসের প্রধান মুখপাত্র রনদীপ সুরজেওয়ালা বলেন, পাকিস্তানকে প্রেমপত্র লেখা বন্ধ করুন। মোদি কেবল গণমাধ্যম ও নিজ নাগরিকদের উদ্দেশ্য করেই পেশিশক্তির রাজনীতি করছেন।

এর আগে এক টুইট বার্তায় ইমরান খান লিখেছেন, ভারতীয় প্রধানমন্ত্রীর কাছ থেকে বার্তা পেয়েছি। তিনি বলেন, জাতীয় দিবস উপলক্ষ্যে পাকিস্তানের জনগণকে শুভেচ্ছা ও শুভ কামনা জানিয়েছেন নরেন্দ্র মোদি।

ইমরান খান বলেন, গণতান্ত্রিক, শান্তিপূর্ণ, প্রগতিশীল ও সমৃদ্ধ অঞ্চল প্রতিষ্ঠায় উপমহাদেশের লোকজনের ঐক্যবদ্ধ হওয়ার সময় এখনই।

গত ১৪ ফেব্রুয়ারি ভারতনিয়ন্ত্রীত কাশ্মীরের পুলওয়ামায় আত্মঘাতী হামলার পর পরমাণু শক্তিধর দুই প্রতিবেশী দেশের মধ্যে সম্পর্ক তলানিতে গিয়ে ঠেকেছে। ইতিমধ্যে দেশদুটি আকাশযুদ্ধেও জড়িয়ে পড়েছিল।

গত ২৭ ফেব্রুয়ারি আকাশসীমা লঙ্ঘনের দায়ে ভারতের দুটি বিমান গুলি করে ভূপাতিত করেছিল পাকিস্তান। এমনকি একজন ভারতীয় উইং কমান্ডারকেও আটক করেছিল তখন পাক সেনাবাহিনী।

পরবর্তীতে শান্তির নিদর্শন হিসেবে তাকে ফেরত পাঠিয়েছেন ইমরান খান।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here