পাইকগাছায় স্বামীর পরকিয়াকে কেন্দ্র করে এক সন্তানের জননীর বিষপানে আত্মহত্যা

0
236

খবর৭১:পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ঃ
পাইকগাছায় স্বামীর পরকিয়াকে কেন্দ্র করে এক সন্তানের জননী বিষপানে আত্মহত্যা করেছে। পুলিশ মৃতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হলেও বিষপানের এ ঘটনা হত্যা, না আত্মহত্যা এ নিয়ে এলাকায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। গৃহবধুর স্বামীর পরিবার বিষপানে আত্মহত্যার দাবি করলেও মৃতের পরিবার মৃত্যুটি রহস্যজনক বলে দাবি করেছেন।
প্রাপ্ত সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে উপজেলার রাড়ুলী ইউনিয়নের শ্রীকন্ঠপুর গ্রামের সাইফুল্লাহ সরদারের স্ত্রী লাবনী বেগম (২৩) বিষপানে আত্মহত্যার চেষ্টা করলে পরিবারের লোকজন তাকে তাৎক্ষণিকভাবে বাঁকা বাজারস্থ আশালতা ক্লিনিকে নিয়ে যায়। চিকিৎসাধীন অবস্থায় ক্লিনিকেই মৃত্যুবরণ করে লাবনী বেগম। পরে বেলা ১১টার দিকে রাড়ুলী ক্যাম্প পুলিশের ইনচার্জ অসীম দাশ মৃতের সুরত হাল রিপোর্ট শেষে লাশ ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
এ ব্যাপারে মৃতের শাশুড়ি সাফিয়া বেগম জানান, সকালে আমি সাইফুল্লাহর ৪ বছরের একমাত্র মেয়েকে নিয়ে ফকিরের বাড়িতে যায়। সেখান থেকে ফিরে আসার পর বৌমা লাবনী আমাকে বলে, সকালে সাইফুল্লাহ মোবাইল রেখে বাথরুমে যায়। এ সময় তার কথিত প্রেমিকা ফোন দেয়। পরে বাথরুম থেকে ফিরে আসলে আমি তাকে ফোন করার বিষয়টি অবহিত করি। সে কখনও ভাল হবে না এ জন্য আমি বিষপান করেছি। তোমরা আমাকে বাঁচাও, আর মেয়েটাকে এতিমখানায় দিয়ে দিও। পরে আমরা সকলে তাকে বাঁকা বাজারের আশালতা ক্লিনিকে নিয়ে গেলে সেখানে ওয়াশ করে বেডে রাখার কিছুক্ষণ পর সে মারা যায়।
এ ব্যাপারে এলাকাবাসী অনেকেই বলেন, লাবনী খুব ধার্মিক মহিলা ছিলেন। সে কখনও কারোর সঙ্গে খারাপ ব্যবহার করেছে এমন নজির নাই। তবে তার স্বামী সাইফুল্লাহ গত কয়েক মাস আগে পাটকেলঘাটার এক মহিলাকে প্রেম করে বিয়ে করে। পরে ইউপি সদস্য রেজাউল করিমের মাধ্যমে দ্বিতীয় বিয়ের বিষয়টি ডির্ভোসের মাধ্যমে নিষ্পত্তি করা হয়। বিষয়টি নিষ্পত্তি করা হলেও ধারণা করা হচ্ছে সাইফুল্লাহ গোপনে ঐ মহিলার সঙ্গে সম্পর্ক বজায় রাখে। যার জের হিসেবে হয়ত লাবনী বিষপান করতে বাধ্য হয়েছে। আবার প্রতিবেশী অনেকেই বলেন, বাড়িতেই যদি বিষপানে আত্মহত্যার চেষ্টা করবে তাহলে আমরা পাশের লোকজন জানতে পারতাম। অথচ, বিষয়টি আমরা মৃত্যুর পর জানতে পেরেছি। ওসি আমিনুল ইসলাম বিপ্লব জানান, স্বামীর পরকিয়াকে কেন্দ্র করে আত্মহত্যার এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে বলে জানান।

খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here