পাইকগাছায় বিবাদমান সম্পত্তিতে ঘর নির্মাণে বাঁধা দেয়ায় চাচাতো ভাইকে মারপিট

0
259

আমিনুল ইসলাম বজলু পাইকগাছা (খুলনা) প্রতিনিধিঃ
জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে পাইকগাছার কাশিমনগর এলাকার মৃত কালীপদ মন্ডলের ছেলে অমল কৃষ্ণ মন্ডল(৬০) এর নেতৃত্বে তার ভাই ও বাড়ির মহিলারা সংঘবদ্ধভাবে পিটিয়ে আহত করেছে প্রতিবেশী অসীম মন্ডল(৩০) নামের এক ভাইপোকে। অমলের এক ভাই বিপুল অবৈধভাবে অসীমের সম্পত্তিতে ঘর নির্মাণকালে এতে অসীম বাঁধা দেয়ায় তারা তাকে একা পেয়ে পিটিয়ে আহত করে। পরে তার আতœচিৎকারে বাড়ির লোক-জন এগিয়ে আসলে তারা বাড়িতে চলে যায়। অসীমকে উদ্ধার করে তালা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এব্যাপারে পাইকগাছা থানায় একটি লিখিত অভিযোগ হয়েছে বলে জানাগেছে।
পারিবারিক সূত্র জানায়, অমল গংদের সাথে তার কাকাতো ভাই মৃত বিমল কৃষ্ণ মন্ডলের ছেলেদের জমি-জমা সংক্রান্তে বিরোধ চলে আসছে। বিমলের ছেলে অসীম জানান, অমল গংদের সাথে ৯১ শতাংশ জমির বন্টন নিয়ে দীর্ঘদিন যাবৎ তাদের গোলযোগ চলে আসছে। এর মধ্যে বাড়ি সীমানার ৪১ শতাংশ জমির মধ্যে অমলরা প্রায় ৫ শতাংশ জমি বেশী দখলপূর্বক বাড়ির যাতায়াত পথ বন্ধ করে দিয়েছে। এমন অবস্থায় শুক্রবার সকালে অমলের নেতৃত্বে তার ছোট ভাই বিপুল বিবাদমান সম্পত্তিতে ঘর নির্মাণ ও ঘেরা-বেড়া দিতে গেলে অসীম এতে বাঁধা দেয়। এসময় তারা তাকে লোহার রড,শাবল,দা,লাঠি নিয়ে তার উপর ঝাপিয়ে পড়ে।
এ ঘটনায় অসীম বাদি হয়ে শুক্রবার পাইকগাছা থানায় অমল কৃষ্ণ মন্ডল,তার ভাই বিপুল,অমলের স্ত্রী ও বিপুলের স্ত্রী রুপালী রাণীকে আসামী করে একটি অভিযোগ করেছেন।

খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here