পাইকগাছায় বসত ঘরে রহস্যজনক অগ্নিকান্ড!

0
263

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ঃ
উপজেলার কপিলমুনিতে বসত ঘরে রহস্যজনক অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ভয়াবহ অগ্নিকান্ডে ঘরের প্রায় সিংহভাগ পুড়ে ভস্মিভূত হয়। তবে এসময় ঘরে কোন মানুষ না থাকায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। বুধবার রাত আনুমানিক ৩ টার দিকে আগুণের লেলিহান শিখা দেখে প্রতিবেশীরা এগিয়ে এসে পানি দিয়ে আগুণ নেভানোর আগেই সিংহভাগ ঘর পুড়ে ভস্মিভূত হয়।
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানায়,বুধবার রাত আনুমানিক ৩ টার দিকে স্থানীয় কাশিমনগর গ্রামের মৃত ফাজেল সরদারের ছেলে হামিদ সরদার(৩৫)এর ঘরে কে বা কারা আগুণ ধরিয়ে দেয়। খবর পেয়ে প্রতিবেশীরা ঘটনাস্থলে গিয়ে পানি দিয়ে আগুণ নেভানোর আগেই বসত ঘরের সিংহভাগ পুড়ে ভস্মিভূত হয়। এসময় বাড়ির মালিক হামিদ বাড়িতে না থাকলেও পাশের ঘরের বারান্দায় থাকা হামিদের মা আমেনা বেগম জানায়,তার ছেলে দু’দিন আগে শ্বশুর বাড়িতে গেছে। তবে ভোর ৫ টার দিকে হামিদকে শরীরে কাদা-মাটি মাখা অবস্থায় তার মায়ের ঘরের বারান্দায় শুয়ে থাকতে দেখা যায়। ধারণা করা হচ্ছে,বৈ-মাত্রেয় ভাইদের মিথ্যা মামলায় ফাঁসাতে হামিদ নিজেই ঘরে আগুণ লাগিয়ে পার্শ্ববর্তী কোন বাগান বা বাড়িতে আতœগোপন করে থাকে। পরে ভোর বেলায় বাড়িতে ফিরে আসে।
এব্যাপারে তার বৈ-মাত্রেয় ভাই মুজিবর,আজিজ ও রশিদ সরদার জানান,জমি-জমাসহ বিভিন্ন বিষয় নিয়ে তার সাথে তাদের একাধিক মামলা বিচারাধীন রয়েছে। মামলায় ভাল ফলাফল না পেয়ে তাদের ফাঁসাতে হামিদ পরিকল্পিভাবে নিজেই নিজের ঘর ধরিয়ে দিয়ে উল্টো নাটক করছে। এর আগে মিথ্যা মামলায় হয়রানির আশংকায় রশিদের বৈমাত্রেয় ভাই মুজিবর সরদার বাদী হয়ে তার ফুফাতো বোন জরিনা বেগম,বৈ-মাত্রেয় ভাই হামিদ সরদারসহ ৪ জনের নামে পাইকগাছা থানায় একটি সাধারণ ডায়েরী করে। যার নং-১১১৭। তাং-২৩/০৭/১৭। এব্যাপারে বাড়ির মালিক হামিদ সরদারের নিকট জানতে চাইলে ৪ জন মুখোশধারী ব্যক্তি তাকে আটকে রেখে ঘরে আগুণ দেয়। তবে বাস্তবতা বলছে ভিন্ন কথা,তার মা এবং তার পরষ্পর বিরোধী বক্তব্য এবং মুজিবর গংদের সাথে জমি-জমা নিয়ে একাধিক বিচারাধীন মামলা পুরো ঘটনাটিকে প্রশ্নবিদ্ধ করেছে।
সূত্র জানায়,হামিদ ইতোমধ্যে তার পৈত্রিক সূত্রে প্রাপ্ত সম্পত্তি বিক্রি শুরু করেছে। সর্বশেষ পারিবারিক গোলযোগে তার স্ত্রী পিত্রালয়ে চলে যাওয়ায় বসত-বাড়ির জায়গাও পার্শ্ববর্তী বিভিন্নজনের নিকট বিক্রির পায়তারা করছে। বৈ-মাত্রেয় ভাইয়েরা আরো জানায়,হামিদের সম্পত্তি বিক্রিতে তারা বিভিন্ন সময় বাঁধা দিয়ে আসছে। এতে সহজে সম্পত্তি বিক্রি ও উল্টো মিথ্যা মামলায় ফাঁসাতে নিজেই ঘর জ্বালিয়ে উল্টো নাটক করছে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here