পাইকগাছায় আ’লীগনেতা টিপুর পিস্তলের লাইসেন্স বাতিল ও দল থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন

0
260

শেখ দীন মাহমুদ,পাইকগাছা(খুলনা): পাইকগাছা পৌরসভা আ’লীগের আহবায়ক ও খুলনা জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপুর ব্যক্তিগত পিস্তলের লাইসেন্স বাতিল,দলীয় পদ থেকে বহিষ্কার ও গড়ইখালীর শীর্ষ সন্ত্রাসী বাবু গাইন সহ রাসেল হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে পথসভা ও মানববন্ধন পালিত হয়েছে। উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে সোমবার সকালে পৌর সদরের প্রধান সড়কে এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।
প্রসঙ্গত,গত ১৩ এপ্রিল পৌর সদরের জিরোপয়েন্ট সংলগ্ন জাতীয় শ্রমিকলীগের কার্যালয়ে মুজিবনগর দিবস পালনের প্রস্তুতি সভায় শেখ কামরুল হাসান টিপু একই দলের অপর নেতা ও প্রভাষক আব্দুল ওহাব বাবলুর সাথে বাক্যুদ্ধে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে তিনি তার কাছে থাকা লাইসেন্স করা পিস্তল বের করে বাবলুর বুকে ঠেকিয়ে ধরেন। উপস্থিত দলীয় নেতৃবৃন্দ তাৎক্ষণিক তাদের নিবৃত করলেও। পরে বিষয়টি ব্যাপকভাবে জানাজানি হওয়ায় খোদ আ’লীগ সহ এলাকাবাসীর মধ্যে চরম ক্ষোভ ও ভিতির সৃষ্টি করে।
সাধারণ মানুষের নিরাপত্তার কথা বিবেচনা করে উপজেলা আ’লীগের একাংশ মানববন্ধন কর্মসূচীর মাধ্যমে অবিলম্বে দলীয় এ নেতার পিস্তলের লাইসেন্স বাতিল ও দলের সকল পদ-পদবী থেকে তাকে বহিষ্কারের দাবি জানান।
এসময় বক্তারা আরো বলেন,গত ১৬ এপ্রিল পৌর সদরে প্রধান মন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ডঃ মশিউর রহমানের উপস্থিতিতে অনুষ্ঠিত এক জনসভায় উপজেলার গড়ইখালীর শীর্ষ সন্ত্রাসী বাবু গাইন ও তার সহযোগীদের মহড়ায় সাধারণ মানুষ আতঙ্কিত হয়ে পড়ে। পাশাপাশি উপদেষ্টা ড. মসিউর রহমানের মত উচ্চ পদস্থ ব্যক্তির জনসভায় বাবু গাইন ও তার সহযোগীদের উপস্থিতি দলীয় ও সাধারণ মানুষকে রীতিমত হতবাক করেছে। বক্তারা অবিলম্বে বাবু গাইন ও স¤প্রতি তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় নিহত গোপালপুর গ্রামের রাসেল হত্যাকারীদেরও গ্রেফতারের দাবি জানান।
পাইকগাছা পৌরসভার মেয়র সেলিম জাহাঙ্গীরের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, জেলা আ’লীগনেতা আলহাজ্ব শেখ মনিরুল ইসলাম,জেলা পরিষদ সদস্য নাহার আক্তার,উপজেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি রতন ভদ্র,সাবেক সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ আফসার আলী, উপজেলা আ’লীগের আহবায়ক কমিটির সদস্য ও ইউপি চেয়ারম্যান দিবাকর বিশ্বাস,রুহুল আমিন বিশ্বাস,সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মুনছুর আলী গাজী,জেলা যুবলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শেখ আনিছুর রহমান মুক্ত, আ’লীগনেতা বিজন বিহারী সরকার,হেদায়েত আলী টুকু,গোলক বিহারী মন্ডল,গোলাম রব্বানী,আফসার উদ্দীন মোল্লা, যুবলীগনেতা শেখ শহিদ হোসেন বাবুল,শেখ মাসুদুর রহমান,আব্দুর রাজ্জাক রাজু,বাবুলাল বিশ্বাস,উত্তম ঘোষ, আজিবর রহমান,জগদীশ চন্দ্র রায়,উপজেলা তাঁতীলীগের আহবায়ক দেবব্রত রায়,উপজেলা ছাত্রলীগের সভাপতি এসএম মশিয়ার রহমান,যুব স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক আসিফ ইকবাল রনি,সদস্য সচিব সঞ্জয় ঘোষ,সরদার জালাল উদ্দীন ও খাদিজা বেগম। এছাড়া আ’লীগ ও তার অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের শত শত নেতা-কর্মীসহ সাধারণ মানুষ মানববন্ধন কর্মসূচীতে যোগদান করেন।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here