পাঁচবিবিতে স্কুল ছাত্রী ২ মাস ধরে নিখোঁজ!

0
319

এম এম আতাউর রহমান (জীবন),জয়পুরহাট প্রতিনিধি :

জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলায় এক স্কুল ছাত্রী দুই মাস ধরে নিখোঁজ।
নিখোঁজ স্কুল ছাত্রী পাঁচবিবি পৌর এলাকার মালঞ্চা ফকির পাড়া গ্রামের ইলিয়াস আলী ফকিরের কন্যা সুমাইয়া আক্তার তাবাচ্ছুম (১৬) । তাবাচ্ছুম চলতি বছর পাঁচবিবি এন এম সরকারি বালিকা উচ্চবিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে পাস করেন। গত দুই মাস ধরে মেয়েকে খুঁজে না পেয়ে পরিবারের লোকজন দুশ্চিন্তায় শোকাহত হয়ে পড়েছেন।
ছাত্রীর বাবা ইলিয়াস ফকির বাদী হয়ে গত ২৬ এপ্রিল পাঁচবিবি থানায় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ আইনে একটি মামলা দায়ের করেন।
মামলার বিবরনে জানা যায়, গত ২৩ এপ্রিল বিকালে মেয়েকে বাড়িতে রেখে তারা চিকিৎসকের কাছে যান। ওই দিন        সীতা গ্রামের সেজাউল ইসলামের পুত্র ফাহিম বাড়িতে এসে অসৎ উদ্দেশ্যে ভুল বুঝিয়ে প্রলোভন দেখিয়ে তাবাচ্ছুম কে অপহরণ করে নিয়ে যায়।
ইলিয়াস ফকির বলেন,পাঁচবিবি থানা পুলিশ সর্বশেষ গত ১৯ জুন মেয়েকে এনে দেয়ার আশ্বাস দিলে ও তা বিফলে যায়। এর পরে তিনি মেয়েকে ফিরে পেতে ঊর্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।
মামলার তদন্তকারী এস আই গোলাম ফারুক হোসেন বলেন, এটি একটি প্রেম ঘটিত ব্যাপার।মেয়েটিকে উদ্ধারের চেষ্টা চলছে, পুলিশ সুপার মহোদয় ও এই বিষয়ে অবগত আছেন।
এই বিষয়ে ফাহিমের মামা বেলাল হোসেনকে জিজ্ঞাসা করলে তিনি বলেন, গত ১৯ জুন মেয়েকে নিয়ে ফাহিমের ফিরে আসার কথা ছিল কিন্তু ফিরে আসেনি। মুঠো ফোন বন্ধ থাকায় ফাহিমের সাথে যোগাযোগ করা সম্ভব হচ্ছে না। এই বিষয়ে পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ আবু বকর সিদ্দীক খবর ৭১ কে বলেন, মেয়েটিকে উদ্ধারের চেষ্টা চলছে। আমাদের    চেষ্টার     কোন ত্রুটি থাকবেনা।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here