পাঁচবিবিতে পুলিশের বিরুদ্ধে টাকা আর্ত্মসাথের অভিযোগ!

0
302

এম এম আতাউর রহমান (জীবন)
জয়পুরহাট,প্রতিনিধি।

আজ দুপুরে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার এ এস আই শাহ আলম এর বিরুদ্ধে জয়পুরহাট পুলিশ সুপারের কাছে ২৫ হাজার টাকা নেয়ার অভিযোগ করেছেন চায়না বেগম নামের এক মহিলা।
পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের রামভদ্রপুর গ্রামের বিষু মিয়ার স্ত্রী চায়না বেগম পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি)’র মাধ্যমে জয়পুরহাট পুলিশ সুপারের কাছে দেয়া অভিযোগে জানা যায়, গতকাল রবিবার দিবাগত রাত প্রায় ১ টার দিকে পাঁচবিবি থানার এ এস আই শাহ আলম সহ পুলিশের একটি টিম তার বাড়ী ঘেরাও করে তার স্বামীকে ডাক দেন। পুলিশের ডাক শুনে চায়না বেগম বাড়ীর দরজা খুলে দিলে এ এস আই শাহ আলম তাকে বলে তোর স্বামী কোথায়? তোরা মাদক ব্যবসা করিস।এই কথা বলতে বলতেই তার ঘরের মধ্যে ঢুকে ঘরের জিনিস পত্র তছনছ করে এবং বলে মাল তোদের ঘরেই আছে।
চায়না বেগম বলেন, তার স্বামী মাদকের ব্যবসা করে না। তখন উক্ত এ এস আই শাহ আলম আমার বাড়ীর বাইরে বিভিন্ন স্থানে মাটি খুঁড়ে কোন কিছু না পেয়ে আমার স্বামী বিষু মিয়াকে ধরে নিয়ে থানায় আসে। এবং রাত ২.০০ টার দিকে এ এস আই শাহ আলম ০১৯৭৬-৫৩৭৯৬৬ এই মোবাইল নাম্বার থেকে ফোন করে বলে তোর স্বামীকে থানা থেকে নিয়ে যেতে চাইলে এক লক্ষ টাকা নিয়ে থানায় আয়। তা না হলে আমি তোর স্বামীকে ইয়াবা দিয়ে মামলা দিব।
ফলে বাধ্য হয়ে আমি আজ সকালে পাড়া প্রতিবেশিদের কাছ থেকে ধার কর্য্য করে সকাল ৭ টার দিকে ২৫ হাজার টাকা নিয়ে থানায় এসে উক্ত এ এস আইকে দেই। টাকা পাওয়ার পর ও তিনি আমার স্বামীকে ছেরে না দেওয়ায় বাধ্য হয়ে আমি বিষয়টি তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য পুলিশ সুপারের কাছে আবেদন জানাই।
এ এস আই শাহ আলমের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি খবর ৭১ কে টাকা নেয়ার বিষয়টি অস্বীকার করে বলেন, তার কাছ থেকে ১০ বোতল ফেনসিডিল পাওয়া গেছে। এই অভিযোগে বিষু মিয়াকে আটক করা হয়েছে এবং ওসি স্যার ও আমাদের সঙ্গে ছিলেন।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here