পলাশবাড়ীতে যাত্রীবাহী বাস উল্টে ১৬ জনসহ সড়কে নিহত ২৪

0
305

খবর ৭১ঃ গাইবান্ধা, রংপুর ও নাটোরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত হয়েছেন। গাইবান্ধা যাত্রীবাহী বাস উল্টে ১৬ জন এবং রংপুরে বাস ও ট্রাক সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন। এছাড়া নাটোরে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে আরো দুইজনের। এসব ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ৩৫ জন। বাংলাদেশ জার্নালের জেলা প্রতিনিধিদের পাঠানো খবর।

গাইবান্ধা: শনিবার ভোরে পলাশবাড়ীতে যাত্রীবাহী বাস উল্টে ১৬ জন নিহত হয়েছেন। তবে তাৎক্ষণিক নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। পলাশবাড়ি থানার ওসি মাহমুদুল আলম জানান, ভোরে পলাশবাড়ী উপজেলার মহেশপুর এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এ হতাহতের ঘটনা ঘটে।

রংপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আমিরুল ইসলাম জানান, ঢাকা থেকে রংপুরগামী একটি বাস গরুহাটি এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় বাসটি রাস্তার পাশে একটি গাছে ধাক্কা লেগে হতাহতের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ১৫ জনের মরদেহ উদ্ধার করা হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়।

রংপুর: রংপুরের তারাগঞ্জ উপজেলায় বাস ও ট্রাক সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত পাঁচজন। শুক্রবার দিবাগত রাতে উপজেলার শলেয়াশাহ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তারাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাকি বিষয়টি নিশ্চিত করেছেন।

হাইওয়ে পুলিশ জানায়, রাত আড়াইটার দিকে ঈদের ছুটি শেষে দিনাজপুর থেকে বিআরটিসি দোতলা বাসে করে কর্মস্থলে ফিরছিলেন যাত্রীরা। পথিমধ্যে বাসের একটি চাকা নষ্ট হয়ে যায়। শলেয়াশাহ বাজার এলাকায় মেরামতের সময় যাত্রীরা বাস থেকে নেমে রাস্তায় অপেক্ষা করছিলেন। এসময় দ্রুত গতির একটি ট্রাক পেছন থেকে থেমে থাকা বাসটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ছয়জনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নাটোর: নাটোরে সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। তাৎক্ষণিক নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here