সৈয়দপুরে তেলবাহী ট্যাংকলড়ি রিক্সাভ্যানের উপরে, নারী নিহত,শিশুসহ আহত-৫

0
665
পথচারিকে বাঁচাতে গিয়ে সৈয়দপুরে তেলবাহী ট্যাংকলড়ি রিক্সাভ্যানের উপরে, নারী নিহত,শিশুসহ আহত-৫

মিজানুর রহমান মিলন
সৈয়দপুর :
পথচারিকে বাঁচাতে গিয়ে সৈয়দপুরে তেলবাহী ট্যাংকলড়ি নিয়ন্ত্রন হারিয়ে যাত্রী বোঝাই রিক্সাভ্যানের উপরে উঠে গেছে। এতে ঘটনাস্থলে এক নারী নিহত হয়েছে। শিশুসহ আহত হয়েছে পাঁচজন। আহতদের সকলের অবস্থা আশংকা জনক। এদের মধ্যে দুইজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে সৈয়দপুর উপজেলার চৌমুহনী এলাকার সৈয়দপুর-পার্বতিপুর সীমান্তবর্তি বাদিয়ার মোড়ের সাইনবোর্ড মোড়ে ওই দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনার পর চালক ও হেলপার পালিয়ে যায়।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ওই এলাকার প্রত্যক্ষদর্শী ও অন্যান্য সুত্রে জানা গেছে মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার য়দিকে পার্বতিপুর তেলডিপো থেকে ছেড়ে আসা তেল বোঝাই ট্যাংকলড়ি (রংপুর-ঢ-০১-০০০১) নিজ সাইড দিয়ে সৈয়দপুরের দিকে আসছিল। এসময় বিপরিত দিক থেকে এক পথচারিকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সৈয়দপুর থেকে পার্বতিপুরের দিকে যাওয়া যাত্রীবোঝাই একটি রিক্সাভ্যানকে ধাক্কা দেয়।

এতে ট্যাংকলড়িটি সড়কের পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলে ফেন্সী (৩০) নামে এক কাপড় বিক্রেতা নিহত হয়। এঘটনায় আশেপাশের লোকজন ছুটে এসে রিক্সাভ্যানে থাকা শিশুসহ মারাত্মক আহত পাঁচজনকে দ্রুত সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। নিহত ফেন্সীর বাড়ি পার্বতিপুর উপজেলার হাবড়া এলাকায়। সে ওই এলাকার আবু মুছার স্ত্রী। ফেন্সী ফেরি করে কাপড় বিক্রি করতো বলে জানা গেছে। অাহতরা হলো- পথচারী দিপ্তী দেবনাথ (৩৭), ভ্যানযাত্রী মহসিন(৪০),মুছা (৩৯),বিথী (২০), ও মাহি(৬)। এদের মধ্যে মহসিন, দিপ্তী ও মুছার অবস্থার অবনতি হওয়ায় তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। নিহত ফেন্সীর মেয়ে শিশু মাহি ও ননদ বিথীকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এদিকে এঘটনার পরই ট্যাংকলড়ির চালক ও হেলপার পালিয়ে যায়। এ সময় সৈয়দপুর -পার্বতিপুর সড়কে প্রায় ঘন্টাখানেক যান চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে থানা পুলিশের পরিদর্শক মো. আতাউর রহমানসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এরিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ সেখানেই অবস্থান করছিল।
এঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মো.আতাউর রহমান।
অপরদিকে দূর্ঘটনার সুযোগে ওই এলাকার কিছু নারী- পুরুষ ট্যাংকলড়ি থেকে বের হওয়া ডিজেল নিতে হুমড়ি খেয়ে পড়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here