পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে হাতীবান্ধায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

0
292

কাজী শাহ্ আলম , হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি ঃ লালমনিরহাট-১ এর সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী মোতাহার হোসেনের বিরুদ্ধে ‘বাংলাদেশ প্রতিদিন’ পত্রিকায় মিথ্যা ও মনগড়া সংবাদ পরিবেশন করা হয়েছে এ অভিযোগ তুলে ওই পত্রিকার বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকাল ১১টায় লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার মিলনবাজারে বুড়িমারী-ঢাকা মহাসড়কে গড্ডিমারী ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে বিভিন্ন পেশার লোকজনের অংশ গ্রহনে প্রায় কিলোমিটার এলাকা জুড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক দিলীপ কুমার সিংহ, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামল, গড্ডিমারী ইউনিয়ন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডাঃ আতিয়ার রহমান, গড্ডিমারী ইউনিয়ন আওয়ামীলীগের সম্পাদক এলিজা বেগম, বীর মুক্তিযোদ্ধা খাদেমুল মোস্তফা বসুনিয়া, উপজেলা যুবলীগের সহ-সভাপতি জাকির হোসেন, মিলনবাজার ছাত্রলীগ সভাপতি মশিয়ার রহমান, সম্পাদক লিমন খন্দকার ও সাবেক সভাপতি নুর আলম। মানববন্ধন কর্মসুচী থেকে বাংলাদেশ প্রতিদিন নামক পত্রিকাটি বর্জনের ঘোষনা দেন বক্তারা।
উল্লেখ্য, ২১ জানুয়ারী বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় প্রথম পাতায় ‘লালমনিরহাটে মোতাহার সাম্রাজ্য ’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয়। ওই সংবাদে উল্লেখ করা হয় সিন্ডিকেট ও আত্মীয়করণে সম্পদের পাহাড়, ত্যাগী নেতাদের বিতাড়িত করে পরিবারের রাজত্ব কায়মে নেতা-কর্মীরা তার উপর ক্ষুব্ধ। প্রকাশিত উক্ত সংবাদকে মিথ্যা ও ভিত্তিহীন দাবী করে কয়েক দিন ধরে বিভিন্ন কর্মসুচী পালন করে আসছে স্থানীয় আওয়ামীলীগ।

খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here