পত্রিকায় খবর প্রকাশের পর স্কুল ছাত্রীকে যৌন নির্যাতনকারীর বিরুদ্ধে মামলা দায়ের

0
285

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
অবশেষে সৈয়দপুরে ৫ম শ্রেণির স্কুল ছাত্রীকে যৌন নির্যাতনকারী স্কুল পরিচালকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা রেকর্ডভূক্ত করা হয়েছে। গত ১ সেপ্টেম্বর থানায় অভিযোগ দায়েরের তিনদিন পর গতকাল মঙ্গলবার মামলা রেকর্ডভূক্ত করা হয়। অভিযুক্ত করা হয়েছে শহরের সেন্ট পল কিন্ডারগার্টেন স্কুলের পরিচালক তিমথী বিশ্বাসকে। মামলার বাদী হয়েছেন যৌন নির্যাতনের শিকার ছাত্রীর মা রেশমা ইয়াসমিন। শহরের নতুন বাবুপাড়া এলাকায় অবস্থিত বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থা লাইফ বাংলাদেশ পরিচালিত সেন্ট পল কিন্ডারগার্টেন স্কুলে গত ৩০ আগস্ট ওই ঘটনা ঘটে। মামলা দায়ের নিয়ে পুলিশের গড়িমসি নিয়ে গতকাল পত্রিকায় খবর প্রকাশিত হলে পুলিশ তড়িঘড়ি করে যৌন নির্যাতনের অভিযোগ মামলা হিসাবে রেকর্ডভূক্ত করে।
উল্লেখ্য, গত ৩০ আগস্ট ৫ম শ্রেণির ওই স্কুল ছাত্রী ক্লাস শেষে কোচিংয়ের জন্য স্কুলে অবস্থান করছিল। এ সময় স্কুলের পরিচালক তিমথী বিশ্বাস ওই ছাত্রীকে তার চেম্বারে ডেকে নেয়। পরে ওই ছাত্রীর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে জড়িয়ে ধরেন। এতে ওই ছাত্রী চিৎকার করে বেরিয়ে এসে ঘটনা স্কুলের শিক্ষিকা মৌসুমী আক্তারকে জানায়। কিন্তু ওই শিক্ষিকা উল্টো ছাত্রীকে চুপ থাকার জন্য ধমক দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়। পরে যৌন নিগ্রহের শিকার ছাত্রী বাড়ি ফিরে ঘটনাটি তার মাকে বলে। এ ঘটনায় যৌন হয়রানির শিকার ছাত্রীর মা রেশমা ইয়াসমিন বাদী হয়ে ১ সেপ্টেম্বর থানায় লিখিত অভিযোগ দেন। অভিযোগে তিনি যৌন হয়রানির জন্য স্কুলের পরিচালক তিমথী বিশ্বাসকে অভিযুক্ত করেন।
জানতে চাইলে, সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ শাহজাহান পাশা অভিযোগ রেকর্ডভূক্ত করে মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন অভিযুক্তের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হবে।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here