পত্নীতলায় আবাসিক হোটেল ও ইউনিয়ন পরিষদ থেকে ১৩জন নারী-পুরুষ আটক,

0
769
Exif_JPEG_420

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর পত্নীতলায় তরোববার সকালে পৃথক অভিযান চালিয়ে থানা পুলিশ অবৈধ কাজে লিপ্ত থাকার অভিযোগ ১৩জন নারী-পুরুষকে আটক করেছে। এদের মধ্যে ৫জনকে আকবরপুর ইউনিয়ন পরিষদ থেকে এবং ৮জনকে উপজেলা সদর নজিপুরে অবস্থিত বহুল আলোচিত সাউদিয়া আবাসিক হোটেল থেকে আটক করা হয়। আটককৃতদের মধ্যে ৫জন নারী ও ৮জন পুরুষ রয়েছে।

পত্নীতলা থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে আকবরপুর ইউনিয়ন পরিষদে এবং সাউদিয়া হোটেলে অভিযান চালিয়ে অবৈধ কাজে জড়িত থাকায় হোটেল মালিক নাজমুল হক (৪০)সহ মোট ১৩ জনকে আটক করা হয়। আকবরপুর ইউনিয়ন পরিষদ হতে আটককৃতরা হলেন, ধামইরহাট উপজেলার আগ্রাদ্বিগুণ গ্রামের মৃত ইয়াছিনের ছেলে রাজীব (২২), পতœীতলা উপজেলার মধইল গ্রামের আইয়ুব আলীর ছেলে শামীম (২৪), ভগবানপুর গ্রামের আব্দুল করিমের ছেলে মেহেদি হাসান (২৪), নজিপুর পলিপাড়া গ্রামের বিকাশ এর মেয়ে কাজল (২২) ও পতœীতলা গ্রামের আতিকুর রহমানের মেয়ে আরিফা (২০)। অন্যদিকে হোটেল সাউদিয়া হতে আটককৃতরা হলেন, পত্নীতলা উপজেলার বসকইল গ্রামের হামিদুলের ছেলে গোলাম রাব্বানী (৩২), পালশা গ্রামের ইব্রাহিমের ছেলে মিজানুর রহমান (২২), চন্ডিপুর গ্রামের শহিদুলের ছেলে সজল (২৪), পত্নীতলা গ্রামের রুহুল আমিনের মেয়ে ও মাদ্রাসা ছাত্রী মুন (১৮), সহরাই গ্রামের ওমর এর মেয়ে কলেজ ছাত্রী নাহিদা (২০), মহাদেবপুর উপজেলার চেরাগপুর গ্রামের আঃ সামাদের ছেলে বেলাল (২৬) ও কাঞ্চন গ্রামের শরিফুলের মেয়ে নাছিমা (২৮)

এ বিষয়ে পত্নীতলা থানা অফিসার ইনচার্জ পরিমল চক্রবর্তী জানান, এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে ও গোপন সংবাদের ভিত্তিতে উল্লেখিত ব্যক্তিদের আটক করা হয়েছে। আকবরপুর ইউনিয়ন পরিষদ হতে আটককৃতদের ইতিমধ্যে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাঁকীদের জেল হাজতে প্রেরণের প্রক্রিয়া চলছে।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here