পত্নীতলায় আওয়ামী লীগ নেতা খুনের ঘটনায় মামলা

0
249

মো. আবু সাঈদ, পত্নীতলস (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর পত্নীতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নজিপুর পৌরসভার সাবেক মেয়র ইছাহাক হোসেন খুনের ঘটনায় মামলা করা হয়েছে। নিহতের শ্যালক আবুল কালাম আজাদ (অরুন) গত বুধবার সন্ধ্যায় বাদী হয়ে পত্নীতলা থানায় মামলা করেছেন।
এই ঘটনায় গত মঙ্গলবার রাতে আটক হওয়া নজিপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আবুল কালাম ওরফে লিটু ফকিরকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠিয়েছে পুলিশ। গত বুধবার আটক করা অপর দুই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়েছে।
পত্নীতলা থানার পুলিশ পরিদর্শক জহুরুল হক মামলা করার বিষয়টি নিশ্চিত করে বলেন, এই ঘটনায় নিহত ইছাহাক হোসেনের শ্যালক আবুল কালাম আজাদ বাদী হয়ে মামলা করেছেন। মামলায় এজাহারে কি কারণে কারা তাঁকে হত্যা করেছে বাদী তা উল্লেখ করেননি। হত্যাকা-ের বিবরণ দিয়ে বাদী সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রকৃত খুনিদের বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।
গত মঙ্গলবার রাত ১০টার দিকে নজিপুর পৌরসভার মাহমুদপুর এলাকায় নিজ বাসভবনে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হন পত্নীতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইছাহাক হোসেন। এ ঘটনায় তাঁর গাড়ীর চালক দুলাল চন্দ্র (৩৫) আহত হন। তিনি বর্তমানে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনার পর ওই রাতেই ইছাহাক হোসেনের বাড়ির কেয়ার টেকার আতিকুল ইসলাম, নজিপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আবুল কালাম ওরফে লিটু ফকির ও তাঁর বড় ভাই লোকমান হোসেন বেলালকে আটক করে। গত বুধবার রাতে মামলা হলে কাউন্সিলর আবুল কালামকে এই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়। অপর দুইজনকে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম বলেন, ‘এখন পর্যন্ত এই খুনের ঘটনায় কোনো রহস্য উদঘাটন করা সম্ভব হয়নি। তবে তদন্ত চলছে আশা করছি খুব শীঘ্রই এই হত্যাকা-ের রহস্য উদঘাটিত হবে এবং খুনিদের শনাক্ত করে আইনের আওতায় আনা সম্ভব হবে।’

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here